নওগাঁয় আরও ২ ব্যক্তির মৃত্যু হয়েছে ঃ মোট মৃত্যু ৫৮ জন ঃ নতুন করে আক্রান্ত ৩৪ জন ঃ মোট আক্রান্ত ৩১৯৫

কামাল উদ্দিন টগর,নওগাঁ জেলা প্রতিনিধিঃ- নওগাঁয় গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২ ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ১ জন নিয়ামতপুর উপজেলার এবং অপরজন মান্দা উপজেলার বাসিন্দা। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৫৮ জন।

এদিকে নওগাঁ সদর হাসপাতালে বুধবার সকাল ৮টা থেকে বৃহষ্পতিবার সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘন্টায় ১৭৯ ব্যক্তির এ্যান্টিজেন প্রক্রিয়ায় নমুনা পরীক্ষা করে নতুন করে ৩৪ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ১৮ দশমিক ৯৯ শতাংশ। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের পরিমাণ হলো ৩ হাজার ১শ ৯৫ জন ।

নওগাঁ’র সিভিলসার্জন ডাঃ এ বি এম আবু হানিফ জানিয়েছেন উপজেলা ভিত্তিক আক্রান্তের পরিমাণ হলো সদর উপজেলায় ৫ জন, রানীনগর উপজেলায় ৩ জন, আত্রাই উপজেলায় ৩ জন, মহাদেবপুর উপজেলায় ১ জন, মান্দা উপজেলায় ৭ জন, বদলগাছি উপজেলায় ১ জন, পতœীতলা উপজেলায় ৫ জন, ধামইরহাট উপজেলায় ১ জন, নিয়ামতপুর উপজেলায় ২ জন, সাপাহার উপজেলায় ৫ জন এবং পোরশা উপজেলায় ১ জন।

এই ২৪ ঘন্টায় নতুন করে সুস্থ্য হয়েছেন ২৫ জন এবং এ পর্যন্ত সর্বমোট সুস্থ্য হয়েছেন ২ হাজার ২শ ৮৭ জন। সুস্থ্য হওয়ার পর বর্তমানে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রয়েছেন ৯০৮ জন। আক্রান্তদের মধ্যে ৪৭ জন রোগি জেলা সদরের হাসপাতালসহ বিভিন্ন উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গত ২৪ ঘন্টায় নতুন করে জেলায় কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ২৬৯ জনকে। এই চব্বিশ ঘন্টায় কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ৫২ জনকে। বর্তমাানে কোয়রেনটাইনসহ রয়েছেন মোট ২৫৯৮ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *