রাজশাহী জেলা প্রশাসকের সাথে, সাংবাদিক ঐক্য পরিষদের মতবিনিময়

রাজশাহী প্রতিনিধি:-রাজশাহীর জেলা প্রশাসক আব্দুল জলিল’র সাথে নবগঠিত রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদ নেতৃবৃন্দর সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার (১৪ জুন) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদের আহবায়ক অধ্যাপক ড. আবু ইউসুফ সেলিমের নেতৃত্বে একটি প্রতিনিধি দল শুরুতেই জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানিয়ে এ সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভায় মিলিত হন।

এ সময় নবগঠিত রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদকে অভিনন্দন জানান জেলা প্রশাসক । মতবিনিময় সভায় করোনাকালীন পরিস্থিতি সহ সমসাময়িক বিষয় নিয়ে আলোচনা করা হয়।

সভায় জেলা প্রশাসক আব্দুল জলিল, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু আসলাম, জেলা ত্রাণ কর্মকর্তা আমিনুল হক সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বৈঠকে সাংবাদিক নেতারা সরকারের নানান ইতিবাচক ও উন্নয়নমূলক দিক নিয়ে তাদের কর্মকান্ড তুলে ধরেন, তাদের সামাজিক নিরাপত্তা ও সরকারের সাথে সংহতিমূলক কর্মকান্ডেরও বিবরণ তুলে ধরেন। এদিকে জেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের সকল উন্নয়ন কর্মকান্ডের অংশীদার হিসেবে সরকারের পাশে থাকায় সাংবাদিকদের ধন্যবাদ জ্ঞাপন করেন, সামাজিক নানা বিষয়ে দূর্ণীতির চিত্রও সঠিকভাবে তুলে ধরার জন্য সাবাদিকদের আহ্বান জানান তিনি । সেই সাথে তিনি বস্তুনিষ্ঠ ও সাহসি সাংবাদিকতার পাশে থাকার আশ্বাসও ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদের সদস্য সচিব ও দৈনিক গণধ্বনি সম্পাদক ইয়াকুব শিকদার, যুগ্ম আহবায়ক ও দৈনিক রাজশাহীর আলো সম্পাদক আজিবর রহমান, যুগ্ম আহবায়ক এ এম আব্দুল মুগনি নিরো, সদস্য আবু কাওসার মাখন, শামসুল ইসলাম, নূরে ইসলাম মিলন, শাহিনুর রহমান সোনা, রেজাউল করিম, আল আমিন হোসেন, মাযহারুল ইসলাম চপল, ইসমাইল হোসেন হুমায়ুন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *