রাজশাহীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ,আহত-৩ 

রাজশাহী প্রতিনিধি:-রাজশাহীর পুঠিয়ায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের ড্রাইভারসহ তিনজন গুরুতর আহত হয়েছে। ৫ জুন শনিবার ভোর ৬টা ৪০ মিনিটে ঢাকা-রাজশাহী মহসড়কের কাঁঠালবাড়িয়া অলস্কয়ার নার্সারির সামনে এ দুর্ঘটনাটি ঘটনাটি ঘটে। গুরুতর আহতরা হলো, চাপাই নবাবগঞ্জ জেলার গোমস্তাপুর এলাকার ফারুক হোসেনের ছেলে ট্রাক ড্রাইভার ইব্রাহিম (২৮), ট্রাকের কেবিনে থাকা চাপাই নবাবগঞ্জ জেলার নূরুল ইসলামের ছেলে হেলাল উদ্দিন (১৮) ও একই জেলার শারমিন খাতুন (৩০)।
পুঠিয়া ফায়ার সার্ভিসের স্টেশন ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মখলেছুর রহমান বিষয়টি  নিশ্চিত করে জানান, ঢাকার থেকে চাপাই নবাবগঞ্জগামী একটি ট্রাক (নং ঢাকা মেট্রো ট-২০-১৮৩৭) ও রাজশাহী থেকে ছেড়ে আসা অপর ট্রাক (নং ঢাকা মেট্রো ট-১৬-০৬৭৬) উপজেলার কাঁঠালবাড়িয়া নামক স্থানে পৌছানো মাত্রই মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় চাপাই নবাবগঞ্জগ্রামী ট্রাকের ড্রাইভার ইব্রাহিম, কেবিনে থাকা হেলাল উদ্দিন ও শারমিন খাতুন গুরতর আহত হয়।
এছাড়াও অপর ট্রাক ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়। খবর পেয়ে পুঠিয়া ফায়ারসার্ভিস সিভিল ডিফেন্স কর্মিরা গুরুতর আহতদের উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভার্তি করে। সেখানে তাদের অবস্থার অবনতি হলে গুরুতর আহত তিনজনকে রামেক হাসপালে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *