র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে; গোমস্তাপুরে ৪৯ জনের মধ্যে ১৪ সংক্রমিত

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি ঃ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শনিবার ৪৯ জনের র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে ১৪ জন শনাক্ত হয়েছে। শনাক্তের মধ্যে ব্যাংক কর্মকর্তা,এনজিও কর্মী, নারী ও বৃদ্ধ রয়েছে। এদের বয়স ২২ থেকে ৭০ বছর পর্যন্ত। সংক্রমিতদের মধ্যে,১জন ব্যাংক কর্মকর্তা,৫ জন এনজিও কর্মী, রহনপুরের ২ জন, গোমস্তাপুর,বোয়ালিয়া,আলিনগর ইউনিয়নসহ গোদাগাড়ী,নাচোল ও ভোলাহাট উপজেলার ১ জন করে রয়েছে। এ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোট ৮৭ জনের দেহে করোনা শনাক্ত করা হয়েছে।
গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা মনিটরিং কর্মকর্তা ডা. হাসান আলি বলেন, শনিবার সকাল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪৯ জন রোগীর র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করা হয়। বিকেল পৌনে ৬টার ১৪ জন সংক্রমিত হওয়ার খবর প্রকাশ করা হয়। তারা হলেন, ১জন ব্যাংক কর্মকর্তা,৫ জন এনজিও কর্মী, রহনপুরের ২ জন, গোমস্তাপুর,বোয়ালিয়া,আলিনগর ইউনিয়নসহ গোদাগাড়ী,নাচোল ও ভোলাহাট উপজেলার ১ জন করে রয়েছে। তারা সকলেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বহিঃবিভাগে চিকিৎসা নিতে যায়। তাদের কোভিড ১৯ এর লক্ষণ দেখে দায়িত্বরত চিকিৎসক করোনা পরিক্ষা করার পরামর্শ দিয়েছিলেন। তাদের বয়স ২৮ থেকে ৬০ বছর পর্যন্ত । তাদের সকলকেই চিকিৎসা দিয়ে বাড়ীতে আইসোলশনে থাকতে বলা হয়েছে।
তিনি আরও জানান, গত ১৭ এপ্রিল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট ও পিসিআর ল্যাবে মোট ৮৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। সুস্থ্য হয়েছেন ১৪ জন, চিকিৎসা নিচ্ছে ৭২ জন ও মৃত্যু বরণ করেন ১ জন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *