নওগাঁয় যমুনা ব্যাংকের উদ্যোগে করোনায় কর্মহীন পরিবারের মধ্যে ৫ লক্ষ টাকা প্রনোদনা বিতরন

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় যমুনা ব্যাংকের অর্থায়নে করোনায় কর্মহীন হয়ে পড়া পরিবারের মধ্যে আর্থিক প্রনোদনা বিতরন করা হয়েছে। নওগাঁ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে শনিবার বেলা ১২টায় সদর উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় জেলা প্রশাসনের আয়োজনে জেলার বিভিন্ন পেশাজীবি একশ পরিবারের মধ্যে এই প্রনোদনা বিতরন করা হয়েছে।

বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে যমুনা ব্যাংকের উদ্যোগে দেশব্যপী প্রনোদনা বিতরনের অংশ হিসেবে নওগাঁয় এই প্রনোদনা বিতরন করা হয়।

নওগাঁ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এ উপলক্ষে এক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মীর্জা ইমাম উদ্দিন। জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশীদ এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা বাংকের সাবেক চেয়ারম্যান ও বর্তমান পরিচালক বেলকন কোম্পানী লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ বেলাাল হোসেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নওগাঁ জেলা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার মোঃ হারুন-অল-রশিদ এবং নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ সরকার মণি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

করেনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া পরিবহন শ্রমিক, ক্ষুদ্র উদ্যোক্তা, মুক্তিযোদ্ধা, নাপিত, শিল্পীসহ বিভিন্ন শ্রেণীপেশার একশ পরিবারের মধ্যে এই প্রনোদনা বিতরন করা হয়। অনুষ্ঠানে প্রত্যেক পরিবারকে ৫ হাজার টাকা করে মোট ৫ লক্ষ নগদ টাকা বিতরন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *