সাংবাদিক রোজিনা ইসলাম এর মুক্তির দাবিতে রাজশাহী বিএমএসএফ’র মানববন্ধন

এম এম মামুন : প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে আটকে রেখে হেনস্তা করে মিথ্যা মামলায় গ্রেফতারসহ সারাদেশে সাংবাদিকদের উপর হামলা মামলার প্রতিবাদে এবং গ্রেফতারকৃদের মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) রাজশাহী জেলা শাখা।
বৃহস্পতিবার (২০মে) রাজশাহী নগরীর আলুপট্টি মোড়ে বেলা ১১ টায় বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক ও রাজশাহী জেলা সভাপতি আবু কাওসার এর সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদের সঞ্চালনায় অর্ধশতাধিক সাংবাদিক নিয়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি শাহিনুর রহমান সোনা, সাংগঠনিক সম্পাদক সাগর নোমানী, দপ্তর সম্পাদক আল-আমিন হোসেন, অর্থ সম্পাদক রায়হান ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সোমেন মন্ডল, মানবাধিকার মানবাধিকার কর্মী ও সাবেক কাউন্সিলর ফারজানা হক।
এ সময় বক্তারা বলেন, সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থার মূল হোতা স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জেবুন্নেসা বেগমের সম্পদের হিসাব দুর্নীতি দমন কমিশন কর্তৃক তদন্ত করা হোক। স্বাস্থ্য মন্ত্রণালয়ের যে ছয়জনকে বদলি করা হয়েছে তাদের বদলি নয় চাকরিচ্যুতি চায়। অবিলম্বে সাংবাদিক নামে মামলা প্রত্যাহারসহ নিঃশর্ত মুক্তির দাবি করেন তারা।
মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন রায়হান রোহান, আদিল, মিমুল, সামু, মানিক, আক্তার হোসেন, জহুরুল এবং বিভিন্ন উপজেলা থেকেই  শাহিন সাগর, ফয়সাল,রায়হান সাগর,শফিকুল,আজিজ সহ অন্যান্য সংগঠনের সদস্য বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *