প্রতিপক্ষের হাতুড়ির আঘাতে এক বৃদ্ধ আহত ঃ কাঁটাতারের বেড়ায় বিদ্যুত সংযোগ দিয়ে প্রতিপক্ষকে ঘায়েল করার অপচেষ্টা ঃ গ্রেফতার ১

নওগাঁ প্রতিনিধি ঃ নওগাঁ জেলার বদলগাছি উপজেলায় বসতবাড়ির সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে শুধুমাত্র সীমানা ছুঁয়ে ধানের আঁটি রাখার কারনে এক ব্যক্তিকে হাতুড়ী দিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে। তাকে রক্ষ করতে এসে তার স্ত্রীও সমারাত্মক জখমপ্রাপ্ত হয়েছেন। স্বামী স্ত্রী বর্তমানে বদলগাছি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি ঘটেছে বদলগাছি উপজেলার বসন্তপুর গ্রামে।

এ ব্যপারে একটি অভিযোগ দায়ের হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং এক জনকে গ্রেফতার করা হয়েছে।

বদলগাছি থানার অফিসার্স ইনচার্জ মোঃ তরিকুল ইসলাম জানিয়েছেন বদলগাছি উপজেলার বসন্তপুর গ্রামে বসবাইড়র সম্পতি নিয়ে মোঃ আক্কাস আলী (৬৫) দের পরিবারের সাথে আসলাম উদ্দিনের পরিবারের সাথে বিরোধ চলে আসছিল। উভয়পক্ষ উক্ত সম্পতিত নিজেরে বলে দাবী করে আসছে। এ ব্যপারে আদালতে একটি মামলঅ চলমান রয়েছে। আগামী শুক্রবার এ বিষয় নিয়ে গ্রামে একটি বৈঠক হওয়ার দিন ধার্য রয়েছে।

এরই মধ্যে উক্ত আক্কাস আলী পুরো জমি কাঁটাতারের বেড়া দিয়ে ঘিরে রেখেছে। এর ফলে ঐ গ্রামের প্রতিপক্ষ ৫টি পরিবার আটকা পড়েছে। তারা বাড়ি থেকে বের হতে পারছেনা। শুধু তাদের আটকে রেখেই ক্সান্ত হয় নি। বাড়ির বিদ্যুত লাইন থেকে তার সংযোগ করে ঐ কাঁটাতারের বেড়ার সাথে বিদ্যুত সরবরাহ করে রাখা হয়েছে। দিনের বেলঅ সংযোগ খুলে রাকা হলেও রাতের বেলা সংযোগ দেয়া হয়। এতে কেউ ঐ তারে হাত দিলেই মৃত্যু অপরহিার্য হয়ে পড়ে।

এরই মধ্যে গত ১৯ মে বুধবার দুপুরে মোঃ আক্কাস আলী তার জমির সামান্য ধান কেটে এনে কাঁটাতারের বেড়া ছুঁয়ে রাখেন। কেন ধান কাঁটা তারের বেড়া স্পর্শ করে রাখা হয়েছে এই অভিযোগে উক্ত আসলাম উদ্দিন, তার ভাি দুই পতু পলাশ ও আল আমিন এবং ভাই আমিনুল ইসলাম আক্কাসের সাথে বিবাদে লিপ্ত হয়। এ সময় উভয় পরিবারের লোজন বিবাদে অংশ নেয়। বিবাদ চলার এক পর্যায়ে আসলাম , আমিনুল, পলাশ ও আল আমিন সঙ্ঘবদ্ধ হয়ে কুড়াল, লোহার রড, লাঠিসোটা দিয়ে হামলা চালায়। হাতুড়ি দিয়ে আক্কাসের মাথায় সজোরে আঘাত করে। এ সময় তার স্ত্রী মেনোকা বেগম (৫৫) স্বামীকে উদ্ধার করতে এলে তাকেও আঘাত করা হয়। গ্রামবাসী সাথে সাথে বদলগাছি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বর্তমানে সআমী ও স্ত্রী সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

সংবাদ বদলগাছি থানার অফিসার্স ইনচার্জ মোঃ তরিকুল ইসলঅমের নির্দেশে এস আই কামরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি ঐ কাটাতারের বেড়ার সাথে বিদ্যুৎ সংযোগের তার অপসারন করেন এবং গ্রামবাসীর সাথে কথা বলার পর এই হামলার মুল হোতা আসলঅমের পুত্র পলাশকে গ্রেফতার করে নিয়ে যান।

বদলগাছি থানার অফিসার্স ইনচাজ তরিকুল ইসলাম জানিয়েছেন আজ দ্বিতীয় দিনেও পুলিশ ঘটনাস্থলে গেছে। তদন্ত সঅব্যাহত আছে। আইন শৃংখলা যাতে অবনতি না হয় সেদিকে পুলিশ নজর রাখছে।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *