বাঘা ছাত্রদলের আয়োজনে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর বাঘাতে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও মাহফিল আয়োজন করা হয়েছে। সাবেক ৩বারের প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি এবং করোনা আক্রান্ত মানুষের সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

১০ মে সোমবার বিকালে বাঘা উপজেলা জিয়া পরিষদ দলীয় অফিস কার্যলয়ে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলটি জাতীয়তাবাদী ছাত্রদল রাজশাহী জেলা শাখার সহ-সভাপতি সোহেল রহমানের সার্বিক তত্বাবধনে আয়োজন টি সম্পন্ন হয়েছে। বাঘা উপজেলা ছাত্রদল সাবেক সভাপতি আবু আফজালের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন বাঘা উপজেলা জিয়া পরিষদের সভাপতি বাবুল ইসলাম, সাবেক যুবদল নেতা হিটলার মন্ডল, পভাষক নবাব আলী, প্রভাষক সাইফুল ইসলাম,জেলা যুবদল নেতা শরিফুল ইসলাম রাহুল,জেলা ছাত্রদল নেতা আশিক ইকবাল হিমেল, জেলা ছাত্রনেতা রনি ইসলাম,হাসিবুল ইসলাম, বাঘা উপজেলা ছাত্রদল নেতা সাবের আলী,বাহাদুর রহমান, চপল মন্ডল,উজ্জল হোসেন,লালন হোসেন,মাহাবুব হোসেন,বুলবুল রহমানসহ যুবদল, ছাত্রদল ও বিএনপির নেতৃবূন্দ।
শেষে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও করোনা আক্রান্ত মানুষের সুস্থতা কামনায় বিশেষ মোনাজত পরিচালনা করেন হাফেজ সজল আহম্মেদ। অনুষ্ঠান পরিচালনা করেন বাঘা উপজেলা ছাত্রদল সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমানে জেলা ছাত্রদলের সহ-সভাপতি সোহেল রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *