নওগাঁয় এফবিসিসিআই পরিচালক কর্ত্তৃক সাড়ে ৩ হাজার পরিবারের মধ্যে ৫ লক্ষ টাকার ঈদ সামগ্রী বিতরন

কামাল উদ্দিন টগর,নওগাঁ জেলা প্রতিনিধি: এফবিসিসিআই’র পরিচালক ও নওগাঁয় চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ-এর সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল তাঁর ব্যক্তিগত তহবিল থেকে দরিদ্র জনগোষ্ঠীর মধ্যে প্রায় সাড়ে ৫ লক্ষ টাকা মুল্যের ঈদ সামগ্রী বিতরন করেছেন।

তাঁর ব্যবসায়ী প্রতিষ্ঠান ইথেন এন্টারপ্রাইজের উদ্যোগে নওগাঁ শহরের বরুনকান্দি, বোয়ালিয়াসহ বেশ কয়েকটি স্থানে ঈদ-উল-ফিতর উপলক্ষে সাড়ে ৩ হাজার মানুষের মধ্যে এসব উপহার বিতরন করা হয়েছে।

সোমবার বেলা সাড়ে ১১টায় পৌরসভার বরুনকান্দি মহল্লায় এবং বেলা সাড়ে ১২টায় বোয়ালিয়া উচ্চ বিদ্যালয় চত্বরে ইকবাল শাহরিয়ার রাসেল উপস্থিত থেকে বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় বক্তব্য রাখেন নওগাঁ জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ কায়েস উদ্দিন, স্থানীয় আওয়ামীলীগ নেতা বজলুর রহমান দুলাল, উপসহকারী ভুমি কর্মকর্তা মাহবুব সারোয়ার চায়নাত ও ইসলাম এন্টারপ্রাইজের নির্বাহী পরিচালক মোঃ সোহেল রানা।

এই উদ্যোগের অংশ হিসেবে প্রত্যেক পরিবারের মধ্যে মোটা চাল, আতপ চাল, সেমাই, সয়াবিন তেল, চিনি, দুধ, ছোলা এবং ডাল বিতরন করা হয়।

অপরদিকে স্থানীয় সুরমা মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি নওগাঁ শহরের রজাকপুর, বাঙ্গাবাড়িয়া বিহারী কলোনী. মান্দা উপজেলার পাঁজরভাঙ্গা এবং পতœীতলা উপজেলার নজিপুরে প্রায় ৪ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে সেমাই, চিনি, গুড়ো দুধ, মুড়ি ও আটা বিতরন করেছে। সংগঠনের ব্যবস্থাপনা পরিচালক এস এম সবেদুল ইসলাম রনি এসব বিতরন করেন। এ সময় নওগাঁ পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিল আসাদুজ্জামান সাগর, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফাতেমা খাতুন, সাবেক কাউন্সিলর আলহাজ্ব সোহেল রানা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *