বাগমারায় ১০ হাজার নারী পেলো এমপি এনামুল হকের ঈদ উপহার

বাগমারা প্রতিনিধি: পবিত্র ঈদুল ফিতরের আনন্দ সবার সাথে ভাগাভাগি করে নিতে বাগমারা উপজেলার ১৬ ইউনিয়ন ও দু’টি পৌরসভার ১০ হাজার নারীদের মাঝে ঈদ উপহার স্বরুপ একটি করে শাড়ি বিতরণ করলেন রাজশাহী-৪, বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।
গতকাল সকাল ৮ টায় উপজেলার শিকদারীস্থ সালেহা ইমারত কোল্ড স্টোরেজ প্রাঙ্গণে এই শাড়ি বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। শাড়ি বিতরণ কার্যক্রমের উদ্বোধন কালে ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি বলেন, পবিত্র ঈদুল ফিতরের দিনে কেউ যেন আনন্দ থেকে বাদ না পড়ে সে জন্যই সর্বস্তরের নারীর মাঝে ঈদ উপহার প্রদান করা হচ্ছে। এটা শুধু একটা শাড়ি নয়, এর মাধ্যমে সবার সাথে আনন্দ ভাগাভাগি করে নেয়া। এটি যেন পবিত্র ঈদুল ফিতরের আনন্দের আগেই আরো একটি আনন্দ।
এ সময় উপস্থিত থেকে শাড়ি বিতরণ করেন সাংসদের পতœী তহুরা হক, বাগমারা উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, বাগমারা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, উপজেলা আ’লীগের সিনিয়র সহসভাপতি এ্যাডভোটেক আফতাব উদ্দিন আবুল, সাংগঠনিক সম্পাদক আল মামুন প্রামানিক, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক, বাগমারা উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কোহিনুর বানু ও সাধারণ সম্পাদক জাহানারা বেগম প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *