নাটোরের বাগাতিপাড়ায় দম্পতিকে কুপিয়ে হত্যা

বিশেষ প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ার জামনগরে বয়স্ক দম্পতিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।

অাজ (৮ মে) শনিবার সকালে পুলিশ সুপার লিটন কুমার সাহা, সহকারী পুলিশ কমিশনার (সার্কেল) মহসিন এবং বাগাতিপাড়া মডেল থানার ওসি নাজমুল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার জামনগর ইউনিয়নের জামনগর পুরাতন পশ্চিমপাড়ার আমির আলী (৭০) ও তার স্ত্রী আলেকা বেগম (৬৫) গৃহপালিত গরু পাহাড়া দেয়ার জন্য ঘরের ভিতরে না শুয়ে অন্য দিনের মতোই বারান্দার চৌকিতে মশারি টাঙ্গিয়ে ঘুমিয়ে ছিলেন। রাতের কোন এক সময় কে বা কারা ওই বয়স্ক দম্পতিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে।

শনিবার সকালে প্রতিবেশীরা বাড়িতে স্বামী- স্ত্রীর রক্তাত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এসময় নিহতদের মাথা ও গলাসহ শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। নিহতের একমাত্র ছেলে চাকরির কারণে স্ত্রীসহ দীর্ঘদিন থেকে ঢাকার গাজীপুর এলাকায় অবস্থান করায় নিহত আমির আলী স্ত্রীসহ বাড়িতে বসবাস করতেন।

প্রাথমিকভাবে গরু চুরি করার সময় দেখে ফেলায় তাদের হত্যা করা হয়েছে এমন ধারনা করলেও কোন গরু চুরি না হওয়ায় হত্যার রহস্য আরো জটিল হয়ে পড়েছে। এলাকাবাসী বলেছেন, নিহতের একমাত্র নাতি মেহেদী হাসান লেমনকে (১৭) শনিবার সকালে একবার এই বাড়িতে দেখা গেছে। মেহেদী হাসান লেমন মাদকাসক্ত। তাই এ ঘটনার সাথে তার কোন সর্ম্পক আছে কি না পুলিশ তা তদন্ত শুরু করেছে। ঘটনার পর থেকে মেহেদী হাসান লেমনও পলাতক রয়েছে।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক বলেছেন, তারা ঘটনার তদন্ত শুরু করেছেন। লাশের ময়নাতদন্ত ও মামলা দায়েরের পাশাপাশি হত্যার রহস্য উৎঘাটনের জন্য কাজ শুরু করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *