রাজশাহীতে মার্কেট থেকে পকেটমার আটক,  উদ্ধার অর্ধলক্ষাধিক টাকা

রাজশাহী প্রতিনিধি:-রাজশাহীতে ঈদ মার্কেটে পকেটমারের ঘটনায় ৫০ হাজার টাকাসহ ১ ব্যক্তিকে আটক করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ । ৬ মে,বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় রাজশাহীর সাহেব বাজার কাপড় পট্টি থেকে তাকে আটক করা হয়।
৭ মে, শুক্রবার রাজশাহী মেট্রোপলিটন পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
 বিজ্ঞপ্তিতে  জানান হয়েছে, মোঃ সাগর (ছদ্মনাম) বৃহস্পতিবার আল-আরাফা ইসলামী ব্যাংক লিঃ সাহেব বাজার শাখা হতে ২লাখ টাকা উত্তোলন করে সাহেব বাজার কাপড় পট্টি সাহেব আলী বস্ত্র বিতানের সামনে দাড়িয়েছিলেন। এসময় একজন ব্যক্তি  সাগরের ব্যাগের মধ্যে হাত দিয়ে ৫০০ টাকা নোটের ২টি বান্ডিল মোট ১ লাখ টাকা গোপনে বের করে নিয়ে কিছু বুঝে উঠার আগেই তার সহযোগীকে ৫০ হাজার টাকার একটি বান্ডিল দিয়ে দেয়।  সাগর বিষয়টি বুঝতে পেরে চিৎকার শুরু করে। তার চিৎকার শুনে পাশেই থাকা মার্কেট নিরাপওায় নিয়োজিত বোয়ালিয়া মডেল থানার টহল পুলিশ পলাশ হাসান (২৮)কে ৫০,০০০ টাকার বান্ডিলসহ আটক করেন।
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মোঃ পলাশ হাসান পকেটমারের ঘটনা স্বীকার করে এবং এ ঘটনায় তারা তিন জন জড়িত বলে জানায়। পলাশ তার অপর দুই সহোযোগীর নাম ঠিকানা প্রকাশ করেছে এবং অবশিষ্ট ৫০,০০০ টাকার বান্ডিলটি সে তার অপর সহোযোগী হাসানকে দিয়েছে বলেও জানায়।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং চুরি যাওয়া অবশিষ্ট টাকা উদ্ধার ও পলাতক আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে বলেও এতে জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *