নওগাঁর আত্রাইয়ে কৃষকের ধান কেটে দিল যুবলীগ

কামাল উদ্দিন টগর,নওগাঁ প্রতিনিধিঃ- নওগাঁর আত্রাই উপজেলা যুব লীগের উদ্যোগে পাঁচুপুর ইউনিয়নের সাহেবগঞ্জ গ্রামের কৃষক আব্দুর রহিম তিন বিঘা জমির ধান কেটে ঘরে তুলে দিয়েছেন আত্রাই উপজেলা যুব লীগনেতারা।
সার্বিক তত্ববধানে ছিলেন উপজেলা যুব লীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান।তিনি জানান কেন্দ্রিয় যুব লীগ চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস ও সাধারণ সম্পাদক মোঃমাইনূল হক লিখন ও নওগাঁ জেলা যুব লীগ সভাপতি এ্যাড খোদাদাদ খান টিটু সাধারণ সম্পাদক বিমান কুমার রায় এর নিদেশনায় করোনা পরিস্থিতিতে শ্রমিক সংকটে পড়া অসহায় কৃষকদের ধান কেটে দেওয়ার উদ্যোগ নিয়েছে যুবলীগ। এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা যুব লীগ (ভারপ্রাপ্ত সাধারণ) সম্পাদক রাফিউল ইসলাম,প্রচার সম্পাদক হামিদুর রহমান,তাপস কুমার পাল,শ্রী উত্তম কুমার, ভোপাড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি জালার উদ্দিন টুকু সহ অনেকে। উল্লেখ্য-আত্রাই –রাণীনগর আসনের সংসদ সদস্য আলহাজ মোঃ আনোয়ার হোসেন হেলালের পৃষ্ঠ পোষকতায় করোনা মহামারিতে আত্রাই উপজেলা যুব লগের নেতৃত্বে গঠিত টিমের মাধ্যমে করোনা আক্রান্ত রোগীর পথ্য,দুস্থ্য-অসহায় মানুষের খাদ্য বিতরণ করা হচ্ছে এবং নানা মানবিক কাজে অংশ নিচ্ছে আত্রাই উপজেলা যুব লীগ।#
নওঘাঁর আত্রাইয়ে পারিবারিক কন্দলে পুত্র ও পুত্রবধুর হাতে মা খুন।
কামাল উদ্দিন টগর,নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে পারিবারিক কলহে পুত্র ও পুত্রবধুর ঝগড়ার জেরে লীল-পাটার আঘাতে মা নিহত হয়েছে। বৃহস্পতিবার (29 এপ্রিল) রাতে উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের দীঘা মৈত্রী পাড়ায় এ ঘটনা ঘটে। শুক্রবার(30 এপ্রিল) সকালে পুলিশ নিহতর পুত্র মোঃ জাহিদুল ইসলাম(45) ও তার স্ত্রী মোছাঃরহিমা খাতুন(40) কে ঘটনারস্থল থেকে আত্রাই থানা পুলিশ গ্রেফতার করে। নিহত জাহেদা বেওয়া দিঘা গ্রামের মৃত হারান প্রাং স্ত্রী। প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার রাতে জাহেদা বেওয়া তার পুত্র ও পুত্র বধুর সহিত পারিবারিক কলহের জের ধরে তাদের মধ্যে কথা কাটা-কাটি হয়। এরই জের ধরে রাতের কোন এক সময় পুত্র ও পুত্রবধু মিলে লীল-পাটা দিয়ে মায়ের মাথায় আঘাত করলে ঘটনারস্থলেই মা জাহেদা বেওয়ার র্মত্যু হয় বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। পরে নিহতর পুত্র ও তার স্ত্রী বিষয়টিকাইকে কোনো কিছু না বলে গ্রামের লোকজনের নিকট তার মা চৌকি থেকে পড়ে মারা গেছে বলে জানান।ঘটনাটি েএলাকাবাসীর সন্দেহ হলে অঅত্রাই থানায় খবর দেন। পরে আত্রাই থানার অফিসার ইনচাজ (ওসি) আবুল কালাম আজাদ ঘটনার স্থলে গিয়ে বিষয়টি নিশ্চিত করেন।তিনি বলেন, ঘটনারস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে এবং পুত্র ও পুত্রবধুকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে। এবিষয়ে গতকাল শুক্রবার রাতে (30 এপ্রিল)আত্রাই থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *