বাগমারায় তেলের গাড়ীতে অগ্নিসংযোগের হুমকির সত্যতা পেয়েছে পুলিশ

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারার হাটগাঙ্গোপাড়া ফিলিং ষ্টেশনে তেল বহনকারী গাড়ীতে অগ্নিসংযোগের হুমকির অভিযোগের সত্যতা পেয়েছে পুলিশ। বাগমারা থানায় একটি অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এ ঘটনার সত্যতার প্রমান মিলেছে বলে পুলিশ জানিয়েছে।
থানা সূত্রে জানা যায়, বাগমারার হাটগাঙ্গোপাড়া ফিলিং ষ্টেশনের মালিক সারোয়ার জাহানের সঙ্গে মচমইল বাজারস্থ সোহেল ফিলিং ষ্টেশনের মালিক সহিদুল ইসলামের মধ্যে তেলের ব্যবসা নিয়ে বিরোধ সৃষ্টি হয়। এই বিরোধের জের ধরে সহিদুল ইসলাম হাটগাঙ্গোপাড়া ফিলিং ষ্টেশনে তেল বহনকারী গাড়ীতে প্রকাশ্যে অগ্নিসংযোগের হুমকি দেন। এই ঘটনার পর থেকেই হাটগাঙ্গোপাড়া ফিলিং ষ্টেশনের তেল বহনকারী গাড়ী নিরাপদে চলাচল করতে পারছে না। এতে হাটগাঙ্গোপাড়া ফিলিং ষ্টেশনের ব্যবসা চরম ক্ষতির মুখে পড়ে। এ ঘটনায় সারোয়ার জাহান বাদী হয়ে সহিদুল ইসলামের বিরুদ্ধে বাগমারা থানায় একটি অভিযোগ দায়ের করেন।
বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন- এ বিষয়ে অভিযোগ হওয়ার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এতে উপস্থিত স্বাক্ষ প্রমাণের ভিত্তিতে ঘটনার সত্যতার প্রমান মিলেছে। কাজেই তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *