বাঘায় স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টা , গ্রেপ্তার ১

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর বাঘায় অষ্টম শ্রেনির এক ছাত্রীকে ধর্ষনের চেষ্টায় সৌরভ নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সৌরভ উপজেলার বাজুবাঘা ইউনিয়নের আহমোদপুর গ্রামের জামালের ছেলে।
শুক্রবার (১৬ এপ্রিল) তাকে আদালতের মাধ্যমে জেল কারাগারে পাঠানো হয়েছে। ওই ছাত্রীটির বাবা বাদী হয়ে বাঘা থানায় একটি মামলা করেন।
মামলা সুত্রে জানা যায়, বাঘা উপজেলার আহমোদপুর গ্রামের জামাল উদ্দীনের ছেলে সৌরভ হোসেন (১৭) একই এলাকার এক স্কুল ছাত্রীকে প্রায় অনৈতিক প্রস্তাব দিতেন। গত ১০ এপ্রিল শনিবার রাতে ওই ছাত্রীর বাড়িতে যায় সৌরভ। তাকে বাড়িতে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় ছাত্রীর চিৎকারে তার মা ও প্রতিবেশী ছুটে এসে সৌরভকে ঘরে আটক রাখা হয়। পরে সোরভের বাবা-মা ও আত্মীয় স্বজন এসে সৌরভকে উদ্ধার করে নিয়ে যায়। রবিবার ১১ এপ্রিল এলাকাতে একটি সালিশের আয়োজন করা হয়। সালিশে মিমাংসা না হলে বৃহস্পতিবার ১৫ এপ্রিল ওই ছাত্রীটির বাবা সৌরভসহ ৫জন কে আসামী করে বাঘা থানায় মামলা দায়ের করেন। যার মামলা নম্বর-৭ তারিখ-১৫-০৪-২০২১ ইং। বৃহস্পতিবার রাতে সৌরভকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।
বাঘা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ওসি আব্দুল বারী জানান, সৌরভ নামের এক আসামী গ্রেপ্তার করা হয়েছে। স্কুল ছাত্রীর বাবা মামলা করলে তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্ঠা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *