রাজশাহীতে কোটি টাকার হেরোইন উদ্ধার;  বহনকারী ট্রাকসহ  আটক-১

রাজশাহী প্রতিনিধি:-রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)  অভিযান চালিয়ে কোটি টাকা মূল্যের ০১ কেজি হেরোইন উদ্ধার করে সেই সাথে হেরোইন বহনকারী পাথর বোঝাই ট্রাকসহ ট্রাক চালককে আটক করেছে।
 রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদ আসে যে, চাঁপাইনবাবগঞ্জ হতে ঢাকা মেট্রো-ট-২৪-৩৬২২ পাথর বোঝাই TATA একটি ট্রাক বিপুল পরিমাণ হেরোইন নিয়ে চট্টগ্রাম জেলার ফটিকছড়ির উদ্দেশ্যে রওনা হয়েছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে তিনি এবং সহকারী পুলিশ কমিশনার (ডিবি) মোঃ রাকিবুল ইসলামসহ,পুলিশ পরিদর্শক(নিঃ) মোঃ মশিয়ার রহমান ও তার টিম ১২ এপ্রিল দিবাগত রাত পৌনে ১০ টায় রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার সিটি হাট এলাকায় উক্ত ট্রাকটিকে আটক করে।
আটককৃত ট্রাকটি তল্লাশী করে ড্রাইভিং সিটের  ডেক্স বক্সের ভিতর হতে ০৯ টি বিভিন্ন সাইজের পলিথিনের প্যাকেটে  মোড়ানো  ০১ কেজি হেরোইন উদ্ধার করে। এসময় ট্রাক চালক  মোঃ শহিদুল ইসলাম (৩৩)কে আটক করে।
 মোঃ শহিদুল ইসলাম (৩৩)কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, মোঃ রনি (৩৫) নামক এক ব্যক্তি অভিনব কায়দায় ট্রাক বোঝাই পাথর সহ ট্রাকের ডেক্স বক্সের ভিতর হেরোইন নিয়ে চট্ট্রগ্রাম জেলার ফটিকছড়িতে পৌঁছিয়ে দেওয়ার জন্য তাকে দেয়। সে আরো জানায়, দীর্ঘদিন যাবত রনির সাথে যোগসাজসে চাঁপাইনবাবগঞ্জ হতে পাথরের ট্রাকে কৌশলে মাদকদ্রব্য বহন করে বিক্রয়ের জন্য চট্টগ্রামে নিয়ে যেত বলে জানান এই পুলিশ কর্মকর্তা।
গ্রেফতারকৃত আসামী, উদ্ধারকৃত হেরোইন ও জব্দকৃত পাথর বোঝাই ট্রাকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং পলাতক আসামী রনিকে গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *