লকডাউনে খাবার হোটেল বন্ধ থাকায় বিপাকে ট্রাক চালক ও হেলপারেরা

আবুল কালাম আজাদ রাজশাহী ব্যুরো:-লকডাউন থাকলেও চাঁপাইনবাবগঞ্জ সোনামসজিদ স্থলবন্দর সহ দেশের সকল স্থলবন্দর দিয়ে দু’দেশের মাঝে পণ্য আমদানি-রফতানি বাণিজ্যসহ বন্দরের সব কার্যক্রম চালু রয়েছে।
দেশের এক প্রান্ত থেকে অপর প্রান্তে , পণ্য বহন করছে ট্রাক। কিন্তু খাবার হোটেল বন্ধ থাকায় খাওয়া নিয়ে বিপাকে পড়েছেন ট্রাকের চালক ও হেলপারেরা।
করোনা সংক্রামণ রোধে লকডাউনে বন্ধ রয়েছে দূরপাল্লার সকল পরিবহণ, বন্ধ রয়েছে খাবার হোটেল।  ওষুধ ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া বাকি সব দোকান বন্ধ রয়েছে।
এতে করে চরম বিপাকে পড়তে হচ্ছে পণ্য পরিবহনের কাজে নিয়োজিত ট্রাকের চালক ও হেলপারদের।
চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ স্থলবন্দরে পণ্য নিতে আসা ট্রাক চালক মনোয়ার হোসেন রাজশাহী কেন্দ্রীয় বাস টার্মিনালে , আলাপচারিতায়  বলেন, ‘পণ্য পরিবহনের জন্য আমাদেরকে বাংলাদেশের সব জায়গায় ট্রাক নিয়ে যেতে হয়। আজকে টাঙ্গাইল থেকে সোনামসজিদ স্থল বন্দরে পণ্য নিতে যাচ্ছি। খবার হোটেলগুলো সব বন্ধ থাকায়  খাবার না পেয়ে আমাদের বিপাকে পড়তে হয়। গতকাল রাতে আমি আমার হেলপার বিস্কুট খেয়ে কোনোরকমে রাত কাটিয়েছি। বন্দরের আশেপাশে হোটেলগুলো খোলা থাকলে রাতের খাবার খেয়ে চলে যেতে পারতাম । আমাদের মতো অনেক চালক ও হেলপারকে পণ্য নিতে এসে, না খেয়ে থাকতে হচ্ছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *