বাঘায় আ’লীগ নেতার বাড়ীর পাশে শিবিরের গোপন বৈঠক-আটক ৫

বাঘা(রাজশাহী)প্রতিনিধি :রাজশাহীর বাঘায় এক আওয়ামীলীগ নেতার বাড়ীর পাশ থেকে গোপন বৈঠক চলা অবস্থায় চার শিবির কর্মীসহ এক জামাত নেতাকে আটক করেছে পুলিশ। শুক্রবার(২-এপ্রিল) বিকেলে উপজেলার মিলিক বাঘা এলাকার জামাত নেতা জাহাঙ্গীর হোসেনের বাড়ী থেকে তাদের আটক করা হয়। পরে এক শিবির কর্মীর বাড়ী তল্লাশী করে জিহাদী বই এবং সংগঠনের অর্থ আদায়ের রশিদ বই উদ্ধার করে পুলিশ।
থানা সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দিনের বাড়ীর পাশে তারই চাচাতো ভাই জামাত নেতা জাহাঙ্গীর হোসেনের বাড়িতে গোপন বৈঠক করছিল প্রায় ১৫-২০ জন শিবির কর্মী। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানা পুলিশ সেখানে গিয়ে বাড়ীর দরজা খুলতে বললে পুলিশের উপস্থিতি টের পেয়ে শিবির কর্মীদের মধ্যে অধিকাংশ জন পালিয়ে যায়। অত:পর চার শিবির কর্মী সহ বাড়ীর মালিক ও জামাত নেতা জাহাঙ্গীর হোসেনকে আটক করে পুলিশ।
অপর অটককৃত শিবির কর্মীরা হলো-আমোদপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে রাকিবুল ইসলাম (১৮), বানিয়া পাড়া গ্রামের মান্নান হোসেনের ছেলে আলী হাসান(১৫),একই গ্রামের শাজাহান আলীর ছেলে শাকিব হোসেন(১৪) ও সরের হাট গ্রামের নজরুল ইসলামের ছেলে নাজমুল হোসেন(২২) ।
পরে পুলিশ এসব আটককৃতদের মধ্যে রাকিবুল ইসলামের বাড়ি তল্লাশী করে একাধিক জিহাদী বই-সহ শিবির সংগঠনের অর্থ আদায়ের রশিদ বই উদ্ধার করে ।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) আব্দুল বারী জানান, নাশকতার পরিকল্পনা নিয়ে জামাত নেতা জাহাঙ্গীর হোসেনের বাড়ীতে ১৫ -২০ জন শিবির কর্মী বৈঠক করছে এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে অধিকাংশজন পালিয়ে যায়। এ সময় জামাত নেতা ও চার শিবির কর্মীকে আটক করতে সক্ষম হয় পুলিশ। #

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *