সাপাহার লোড পয়েন্ট নির্বাচনে সভাপতি আব্দুর রহমান,সাধারন সম্পাদক মাইনুদ্দীন নির্বাচিত

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহার লোড পয়েন্ট অফিসের ত্রি-বার্ষিক নির্বাচন গত ৩১ মার্চ টান টান উত্তেজনার মধ্যে দিয়ে সম্পূর্ন হয়েছে।
প্রধান নির্বাচন কমিশনার মিজানুর রহমান চৌধুরীর তত্বাবোধানে এ দিন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। উক্ত নির্বাচনে আব্দুর রহমান তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী মহরম হোসেনকে ৭৭ ভোটে পরাজিত করে সভাপতি পদে নির্বাচিত হয়েছে। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মাইনদ্দীন।
গত ৩১ মার্চ বিকেল ৪টা পর্যন্ত এক টানা ভোট গ্রহন শেষে রাত সাড়ে ১১টার দিকে নির্বাচন কমিশন উল্লেখিত ফলাফল ঘোষনা করেন । এবারের নির্বাচনে মোট ১,২২৭ জন ভোটারের মধ্যে উপস্থিত থেকে ১,১৪১জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন । আব্দুর রহমান ভোট পেয়েছেন ৬০০টি এবং তার নিকটতম প্রতিদ্বন্দী মহরম হোসেন ভোট পেয়েছেন ৫২৩টি। এর মধ্যে ভোট নষ্ট হয়েছে- ৯টি এবং ১টি ভোট হারিয়ে গেছে। এছাড়া গুরুত্বপূর্ণ অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন সহ-সভাপতি পদে শামসুল হক , সহ সভাপতি গোলাম মোস্তফা গোলাপ, সাধারণ সম্পাদক মাইনুদ্দীন, সাংগঠনিক সম্পাদক বাবলুর রহমান, সহ সাধারণ সম্পাদক মীর আলম সহ বিনা প্রতিদন্দিতায় দপ্তর সম্পাদক হিসেবে তপু রহমান নির্বাচিত হয়েছেন ।
এ দিকে সাপাহার লোড পয়েন্ট অফিসে আব্দুর রহমান সভাপতি পদে নির্বাচিত হওয়ায় আনন্দ উল্লাসে ফেটে পড়েন তার সমর্থক সাধারন ¤্রমিকগণ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *