নাচোলে বিএনপি’র বিক্ষোভ মিছিল 

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে জেলা শাখা বিএনপি’র উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে স্বাধীনতা দিবস/২১ এ অগণতান্ত্রিক সরকারের নৃশংস হত্যাকাণ্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল হয়েছে।

এ লক্ষ্যে ৩০ মার্চ মঙ্গলবার সকাল ১০ টায় নাচোল সাব -রেজিস্ট্রার অফিস চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু করে রেলস্টেশন বাজারে গিয়ে শেষ হয়। পরে  সংক্ষিপ্ত এক পথসভায় বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও স্থানীয় সাংসদ আলহাজ্ব আমিনুল ইসলাম।
 এছাড়া উপস্থিত ছিলেন, নাচোল পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক দুরুল হোদা ও সভাপতি মোসাদ্দেকুর রহমান, নিজামপুর ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক তসলিম উদ্দিন, ফতেপুর ইউপি চেয়ারম্যান সাদির আহমেদ ভুলু, নাচোল ইউনিয়ন বিএনপি’র সেক্রেটারী শওকত আলী, জেলা যুবদলের সভাপতি তবিউল ইসলাম তারিক, বিএনপি নেতা শফিকুল ইসলাম ও জাকারিয়া। এছাড়াও যুবদলের নেতা আজিম উদ্দিন, গোলাম কবির।
 বক্তারা বলেন, বর্তমান সরকার কর্তৃক নিশংস ভাবে মানুষ হত্যা, হামলা, মামলা, নারকীয় তান্ডব এবং গণতান্ত্রিক ও সাংবিধানিক অধিকার  ক্ষরণ কর্তৃত্ববাদী সরকার মানুষের ভোটের অধিকার হরণ করে ক্ষমতা কুক্ষিগত করতে ছাত্র- জনতাকে মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে নৃশংসভাবে হত্যা করেছে। মানুষের অধিকার ছিনিয়ে আনতে হলে অবৈধ সরকারের পতনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আসার আহবান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *