হিন্দু পল্লীতে হামলা-ভাঙচুরের প্রতিবাদে পাবনায় বিভিন্ন স্থানে মানববন্ধন অনুষ্ঠিত

পাবনা প্রতিনিধি:সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাও গ্রামে হিন্দু পল্লীতে হামলা ভাঙচুরের প্রতিবাদে পাবনার বিভিন্ন উপজেলায়
মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার দুপুরে পাবনা শহরের আব্দুল আব্দুল হামিদ রোডে মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে জেলা পূজা উদযাপন পরিষদ,হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ,ঐক্য ন্যাপ ও মহিলা পরিষদ।
জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি শ্রী চন্দন কুমার চক্রবতীর্’’র সভাপতিত্বে ও জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক বাদল কুমার ঘোষ’র পরিচালনায়  মানববন্ধন চলাকালে বক্তব্য দেন  একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক রণেশ মৈত্র, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিজয় ভূষন রায়, জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক বিনয় জ্যোতি কুন্ড, শ্রী শ্রী জয়কালীবাড়ী মন্দিরের সাধারন  সম্পাদক প্রলয় চাকী, সদর উপজেলা পুজা উদযাপন পরিষদের  সভাপতি প্রভাষ চন্দ্র ভদ্রসহ অনেকে। এছাড়াও সকালে
চাটমোহর উপজেলা সদরের দোলাবেদিতলা মোড়ে মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে উপজেলা ও পৌর পূজা উদযাপন পরিষদ। এ সময় বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল হামিদ মাস্টার, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক আতিকুর রহমান আতিক, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অশোক চক্রবর্তী, সাধারণ সম্পাদক প্রবীর দত্ত চৈতন্যসহ অনেকে।
বক্তারা হিন্দু পল্লীতে হামলা-ভাঙচুরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সেইসাথে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনা এবং হিন্দু ধর্মাবলম্বীদের শান্তিপূর্ন বসবাসের পরিবেশ তৈরীর দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *