নাচোলে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও শিশু দিবস উদযাপনে প্রস্তুতিমূলক সভা

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ১৭ই মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
এ লক্ষ্যে ১৬মার্চ মঙ্গলবার বেলা ১১ টায় পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, মেয়র আব্দুর রশিদ ঝালুখান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খাদিজা বেগম, ওসি সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাইম, পল্লী উন্নয়ন অফিসার হারুন-অর-রশিদ, সমাজসেবা অফিসার আল-গালিব, উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার মতিউর রহমান ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ।
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে গৃহীত কর্মসূচি গুলো হল সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী -বেসরকারী, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন এবং  নাচোল থানা চত্বরে তোপধ্বনি। সকাল ১০টায় পরিষদ চত্বরে অবস্থিত “মজিব  ম্যুরাল” প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা করা হবে নাচোল হাসপাতলে। এছাড়া দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ও এতিমখানায় মিষ্টান্ন বিতরণসহ সকল মসজিদে বিশেষ মোনাজাত ও মন্দিরে গির্জায় প্রার্থনা করা হবে। উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে প্রজেক্টরের মাধ্যমে ১০দিনব্যাপী কেন্দ্রীয় অনুষ্ঠান সম্প্রচার এবং গুরুত্বপূর্ণ স্থান ও স্থাপনায় স্থানীয়ভাবে সৌন্দর্যবর্ধন ও আলোকসজ্জার ব্যবস্থা করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *