নাচোলে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে উপজেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।
১৬ মার্চ  মঙ্গলবার পরিষদ মিলনায়তনে সকাল ১০টায় আইন-শৃঙ্খলা কমিটির সদস্যদের অংশগ্রহণে এ সভা অনুষ্ঠিত হয়েছে।
 উপজেলা নির্বাহী অফিসার ও আইন-শৃঙ্খলা কমিটির সভাপতি সাবিহা সুলতানা’র সভাপতিত্বে আইন-শৃংখলার বিভিন্ন  দিক তুলে ধরে বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, মেয়র আব্দুর রশিদ ঝালু খান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খাদিজা বেগম, ওসি সেলিম রেজা, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবদুস সাত্তার।
 উপজেলা চেয়ারম্যান ও ইউএনও জানান, উপজেলার সর্বস্তরের আইন-শৃংখলার অবনতি না হয় এদিকে সকলকে নিজ নিজ স্থান থেকে অন্যায়ের বিরুদ্ধে শ্লোগান তুলতে হবে এবং আইন-শৃঙ্খলা বাহিনীকে অপরাধীদের নামের তালিকা দিয়ে সহযোগিতা করার আহ্বান করা হয়।
ওসি সেলিম রেজা জানান, বিশেষ করে মাদকের সাথে যারা যে কোন  ভাবে জড়িত তাদেরকে আইনের আওতায় আনা হবে এতে করে সর্বস্তরের জনসাধারণের সহযোগিতা কামনা করি।
 এছাড়াও নাচোল পৌরসভা সহ ৪টি ইউনিয়ন পরিষদের মাসিক আইন-শৃঙ্খলা কমিটির মিটিং করে তার রেজুলেশন উপজেলা আইন-শৃঙ্খলা মিটিংয়ে দেখাতে হবে, আর ইউপি সদস্য গণ সহ গ্রামপুলিশদের গ্রামপর্যায়ে মাদকের সাথে যারা জড়িত তাদের নামের তালিকা উপজেলা আইন শৃংখলা কমিটির সভাপতি বরাবরে জমা দেয়ার আহ্বান জানান।
এছাড়া সমাজ থেকে মাদকের কালোছায়া তুলে ফেলতে সকলকে এগিয়ে আসার আহ্বান করা হয়েছে এবং সর্বশেষে নাচোল উপজেলাকে  বাল্য বিয়ে ও মাদকমুক্ত  উপজেলা গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *