সাবেক স্ত্রীর স্বামীকে মাদক দিয়ে ফাঁসানোর অপচেষ্টা। প্রতারক ডিবি’র জালে আটক

নিজস্ব প্রতিবেদকঃ গত ৯ মার্চ  সন্ধ্যা  সোয়া ৬ টায়  রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম রাজশাহী মহানগরীতে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে আসছিলো। অভিযান পরিচালনাকালে মনিরুল ইসলাম সজল (২৯) নামের একজন ব্যক্তির তথ্যের ভিত্তিতে মোঃ মাসুদ রানা (৩৪) নামের একজন ব্যক্তির মোটরসাইকেল তল্লাশী করে মোটরসাইকেলের সাইলেন্সার পাইপ এর স্টিলের কভারের ভিতর থেকে ১০ গ্রাম হেরোইন ও ৮ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।
ডিবি পুলিশ মোঃ মাসুদ রানাকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে যে, সে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মাদারবক্স হলের গার্ড হিসেবে কর্মরত আছে। ডিবি পুলিশ আরো জানতে পারে অভিযুক্ত ব্যক্তির মাদক সেবন ও ব্যবসার সাথে কোনো সংশ্লিষ্টতা নাই।
    পরবর্তিতে ডিবি পুলিশ সংবাদদাতা মোঃ মনিরুল ইসলাম সজলকে কৌশলে নিয়ে এসে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করে যে, তার সাবেক স্ত্রীর বর্তমান স্বামী মোঃ মাসুদ রানা। মাসুদ রানা তার সাবেক স্ত্রীর সাথে অবৈধভাবে সম্পর্ক স্থাপন করে বিবাহ করেছে। তাই সে প্রতিশোধ পরায়ন হয়ে মোঃ মাসুদ রানার ব্যবহৃত মোটরসাইকেলে পরিকল্পিতভাবে মাদক রেখে ডিবি পুলিশকে দিয়ে ফাঁসানোর চেষ্টা করে।
    উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল এর বিচক্ষণতা ও প্রশ্নের ফাঁদে সংবাদদাতা রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডি পূর্বপাড়া গ্রামের মোঃ মোতালেব ইসলাম এর ছেলে মোঃ মনিরুল ইসলাম সজল (২৯) নিজেই ডিবি পুলিশের জালে আটক হয়। এ সংক্রান্তে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *