বাগমারায় র‌্যাবের অভিযানে ৭ জন আটক ও মাদকদ্রব্য উদ্ধার

বাগমারা (রাজশাহী) সংবাদদাতা: র‌্যাপিট এ্যাকশন ব্যাটোলিয়ান র‌্যাব-৫ রাজশাহীর একটি অপারেশন দল  মঙ্গলবার বিকেলে রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ হিন্দুপাড়ায় অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত মাদক ফেন্সিডিল ও মাদক বিক্রির টাকাসহ দুই মাদক ব্যবসায়ী ও সেবনকারীসহ ৭ জনকে আটক করেছে র‌্যাব। আটককৃতদের সন্ধ্যায় বাগমারা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানা গেছে।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার র‌্যাব-৫ রাজশাহীর একটি অপারেশন দল সিনিয়র সহকারী পুলিশ সুপার মইনুল ইসলামের নেতৃত্বে উপজেলার ভবানীগঞ্জ বাজারে খাদিজা জুয়েলার্সের উপর তালায় অভিযান চালিয়ে মাদক বিক্রি ও সেবনের সময় ৭ জনকে আটক করে। ওই সময় তাদের কাছ থেকে ৮ বোতল ভরা ফেন্সিডিলসহ নগদ অর্থ ও তাদের ব্যবহৃত ৯ টি মোবাইল সেট জব্দ করা হয়। ওই ঘটনায় থানায় মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে। আটককৃতরা হলেন, মাদক বিক্রেতা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার চাঁনপাড়া মহল্লার রফিকুল ইসলাম, পাহাড়পুর মহল্লার আজাদ হোসেন, সেবনকারী নাটোরের নলডাঙ্গা এলাকার শওকত আলী, সির্দ্ধাত, নুরুজ্জামান সাজু, মহিদুল ইসলাম ও সিহাব উদ্দীন। আটককৃতদের কাছ থেকে ফেন্সিডিল ছাড়াও নগদ ৫৭ হাজার ১০০ টাকা উদ্ধার করেছে র‌্যাব।
এ ব্যাপারে র‌্যাবের দায়ীত্ব প্রাপ্ত কর্মকর্তা মইনুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে বাগমারার ভবানীগঞ্জ বাজারে প্রকাশ্য ফেন্সিডিল বিক্রি হচ্ছে। এমন খবরের ভিত্তিতে র‌্যাবের অপারেশন দলটি ভবানীগঞ্জ বাজারের খাদিজা জুয়েলার্সের উপর তালায় অভিযান চালায়। র‌্যাবের অভিযানে দুই মাদক ব্যবসায়ীসহ ৭ জনকে আটক করা হয়। আটককৃতদের বাগমারা থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।
জানতে চাইলে বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ জানান, র‌্যাব কিছু আসামী ও নিষিদ্ধ ঘোষিত মাদক ফেন্সিডিল জমা দিয়েছে। যাচাই বাচাই শেষে আটককৃতদের বিরুদ্ধে থানায় নিয়মিত একটি মামলা দায়ের করা হবে বলে তিনি জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *