মনোনয়ন পেলে বিজয়ের ব্যাপারে শতভাগ নিশ্চিত ঢেয়ারম্যান প্রার্থী মামুন

আবু বাককার সুজন বাগমারা প্রতিনিধি: বাগমারায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেলে আমি বিজয়ের ব্যাপারে শতভাগ নিশ্চিত এবং দলকে অবশ্যই চেয়ারম্যান উপহার দিবো। বাগমারার গোবিন্দপাড়া ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আল মামুন প্রামানিক দলীয় মনোনয়ন পেলে বিজয়ী হওয়ার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে এ মন্তব্য করেন।
এ প্রসঙ্গে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আল মামুন দাবি করেন, জন্মসূত্রে আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। তবে ১৯৮৫-৮৬ সালের দিকে দলীয় কর্মসূচী পালনের মধ্যে দিয়ে আমার রাজনৈতিক জীবন শুরু হয়। এরপর ১৯৯৮ সালের দিকে আমি গোবিন্দপাড়া ইউনিয়ন আ’লীগের প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করি এবং ১৯৯৮ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত দু’বার ইউপি সদস্য নির্বাচিত হই। ২০০৩ সালে বাগমারা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হয়ে দীর্ঘ ১৩ বছর যাবৎ ওই পদে থেকে বাগমারায় যুবলীগের সংগঠনকে আরো গতিশীল ও বেগবাদ করে গড়ে তুলি। যার ফলে ২০১৩ সালের অনুষ্ঠিত যুবলীগের কাউন্সিলের মাধ্যমে আমি বাগমারা উপজেলা যুবলীগের সভাপতি নির্বাচিত হওয়ার সৌভাগ্য অর্জন করি। বর্তমানে আমি বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছি। তবে রাজনৈতিক জীবনে বহুবার আমাকে কঠিন বিপদের সম্মূখীন হতে হয়েছে। রাজনীতি করার কারণে আমাকে অনেক অত্যাচার ও নির্যাতনের শিকার হতে হয়েছে। অনেক কঠিন বিপদের মুখোমুখি থেকেও সে সব কন্টার্কীর্ণ পথ পাড়ি দিয়ে আজ আমাকে এ পর্যন্ত আসতে হয়েছে।
দলীয় মনোনয়ন প্রসঙ্গে মামুন আরো বলেন- গতবারের ইউপি নির্বাচনে আমি গোবিন্দাপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী ছিলাম। তাই এবারের নির্বাচনেও আমি আওয়ামী লীগের দলীয় প্রার্থী হওয়ার আশায় দীর্ঘদিন ধরে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে, গ্রামে ও পাড়া-মহল্লায় প্রচারনা চালিয়ে আসছি। তাছাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকার মসজিদ, মাদ্রাসা ও হাফেজিয়া মাদ্রাসায় অনুষ্ঠিত ইসলামী জালশাসহ প্রায় দুই শতাধিক বিভিন্ন ধর্মীয় ও সাংষ্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত হয়ে সাধ্যমত আর্থিকভাবে দান করে সহযোগীতা করে আসছি। জনগনের যে কোনো প্রয়োজনে আমি তাদের পাশে থেকে যেভাবে সহযোগীতা করে আসছি তার মূল্যায়ন ইউনিয়নবাসী অবশ্যই করবে বলে আমি বিশ্বাস করি। কাজেই গোবিন্দপাড়া ইউনিয়নে আওয়ামী লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী হওয়ার আশায় আমি দলীয় মনোনয়ন ফরম পূরন করে জমা দিয়েছি। আশা করি আমাকে মনোনয়ন দেওয়া হলে অবশ্যই আমি বিজয়ী হবো এবং দলকে চেয়ারম্যান উপহার দিতে পারবো ইনসাল্লাহ্।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *