শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে  বাঘায় আওয়ামীলীগের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে

বাঘা (রাজশাহী) প্রতিনিধি :  গত ২ মার্চ রাজশাহী বিএনপির বিভাগীয় সমাবেশ থেকে মাননীয় প্রধান মন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী- জননেত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি দেওয়ার প্রতিবাদে গতকাল (৪মার্চ) বৃহস্পতিবার বিকালে বাঘায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ শেষে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। একই সাথে মহানগর বিএনপি’র নেতা ও সাবেক সিটি মেয়র বর্তমানে বিএনপির সভানেত্রী উপদেষ্টা পরিষদের সদস্য মিজানুর রহমান মিনুকে বাঘায় অবাঞ্চিত ঘোষনা করা হয় ও ৭২ ঘন্টার মধ্যে সমাবেশ ডেকে ক্ষমা চাওয়ার নির্দেশ দিয়েছেন বাঘা উপজেলা আওয়ামীলীগ।
উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় থেকে শুরু করে বাঘা উপজেলা পরিষদ চত্বর পর্যন্ত বাঘা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এক মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশে দলের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল এ ঘোষনা দেন। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বাঘার প্রধান প্রধান সড়ক পদক্ষিন করেন।
সভায় আওয়ামীলীগ নেতারা মিনু সমর্থীত চারঘাট-বাঘার বিএনপি নেতা-কর্মীদের হুশিয়ারি দিয়ে বলেন, মিজানুর রহমান মিনু ২ মার্চ রাজশাহী বিভাগীয় বিএনপির সমাবেশে বাংলাদেশের প্রধানমন্ত্রী ও বিশ্ব জননন্দিত জননেত্রী শেখ হাসনাকে হুমকি দেয়ার ধৃষ্টতা কোথা থেকে পেলো সেটা আমাদের বোধগম্য নয়।
তবে আগামি ৭২ ঘন্টার মধ্যে যদি মিজানুর রহমান মিনু দেশবাসীর কাছে ক্ষমা না চান, তাহলে চারঘাট-বাঘায় বিএনপির কোন সমাবেশ হতে দেয়া হবেনা।
আয়োজিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাঘা উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দিন ও সিরাজুল ইসলাম মন্টু, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির, আ’লীগ নেতা মাসুদ রানা তিলু ও বাঘা পৌর সভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু।
উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা মহিলা আ’লীগের যুগ্ন সম্পাদিকা জয় জয়ন্তি সরকার মালতি, বাঘা পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মামুন হোসেন, মহিলা আ’লীগের সভানেত্রী ফাতেমা মাসুদ লতা, রাজশাহী যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা বিপাশা খাতুন , বাজুবাঘা ইউনিয়ন আ’লীগের সভানেত্রী নিলা জামান বাঘা পৌর যুবলীগের সভাপতি শাহিন আলম,সাধারন সম্পাদ যুবাইদুল হক, বাঘা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন, আড়ানী পৌর ছাত্রলীগ সভাপতি রিবন আহম্মেদ বাপ্পি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *