বাঘায় জাতীয় ভোটার দিবস উৎযাপন

বাঘা (রাজশাহী) প্রতিনিধিঃ বয়স যদি ১৮ হয়-ভোটার হতে দেরি নয়, প্রতিপাদ্য বিষয় নিয়ে রাজশাহীর বাঘায় জাতীয় ভোটার দিবস উৎযাপন উপলক্ষে (২মার্চ) মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় উপজেলা নির্বাচন অফিসের সামনে পায়রা এবং বেলুন উড়িয়ে এই দিবসটির শুভ উদ্বোধন করা হয়। উপজেলা পরিষদের সভাকক্ষে এ দিবসটি সম্পর্কে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া সুলতানা’র সভাপতিত্বে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. লায়েব উদ্দীন লাভলু। উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দীন, উপজেলা নির্বাচন অফিসার মুজিবুল আলম, বাঘা থানা অফিসার ইনচার্জ নজরুল ইসলাম, আ’লীগ নেতা ওয়াহেদ সাদিক কবির ,চকরাজাপুর ইউপি চেয়ারম্যান আজিজুল আযম, বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান প্রমুখ।
সভায় উপস্থিত ছিলেন, রাজনৈতিক নেতৃবৃন্দ, জন প্রতিনিধি, শিক্ষক, সরকারী কর্মকর্তা ও নতুন স্মাটকার্ড পাওয়া ভোটাররা।
সভায় বক্তারা বলেন, দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। এখন তথ্য প্রযুক্তির বিষয়ে উন্মুক্ত বাংলাদেশ। এমন একটি সময় ছিল, যখন একজন ব্যাক্তি দুই-তিন জায়গায় ভোট দিতো। কিন্তু এখন সে সুযোগ নেই। এখন জনগনের সেবা নিশ্চিত করার লক্ষে হাল নাগাদ ভোটার সেবা কার্যক্রম এবং জাতীয় পরিচয় পত্র প্রদান অব্যাহত রয়েছে। যা সকল ক্ষেত্রে প্রজেয্য। আর এসব ভোটারদের ডাটা বেইজ তৈরী করে সেবা দিচ্ছে বাংলাদেশ নির্বাচন কমিশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *