বাঘার চরাঞ্চলে কলার বাগান আগুন দেয়ায় গুলিবিদ্ধ সহ আহত-৭

বাঘা(রাজশাহী)প্রতিনিধি :রাজশাহীর বাঘার পদ্মার চরাঞ্চল কলার বাগান পুড়িয় দেয়ার ঘটনাক কেদ্র কর দিদার ব্যাপারী ও মজনু দর্জি পক্ষদ্বয়র মধ্য রক্তক্ষয়ী সংর্ঘষর ঘটনা ঘটছ। এ ঘটনায় মজনু ব্যাপারী পক্ষ এক নারী সহ ৪ জন গুলিবিদ্ধ এবং ৩ জন গুরুত্বর আহত হয়ছন। গুলিবদ্ধ চারজনক রামক হাসপাতাল রফাট করা হয়ছ।এদর মধ্য দু’জনর অব¯া আশংকা জনক বল নিশ্চিত করন কর্তব্যরত চিকিৎসক। অবশিষ্ঠ তিনজন ¯ানীয় বাঘা স্বা¯্য কদ্র ভর্তি রয়ছন। রবিবার সকাল উপজলার চমাদিয়া চর এ ঘটনা ঘট। পর পুলিশ গিয় পরি¯িতি নিয়¿ন করন।

¯ানীয় একাধিক সুত্র জানা গছ, বাঘা থানার চমাদিয়া চরাঞ্চল দিদার ব্যাপারীর গম ক্ষতর পার্শ্ব মজনু দর্জির কলার বাগান রয়ছ। উক্ত বাগান গত ২৬ ফব্রুয়ারী সকাল দিদার ব্যাপারী তার লাকজন নিয় জমির আগাছা দমন করার লক্ষ আগুন দয়। এত পার্শ্ববর্তী মজনু ব্যাপারীর কলার বাগান আগুন ছড়িয় পড়। ফল কলার বাগান ব্যাপক ক্ষতি সাধান হয়। এরপর উভয়র মধ্য উত্তজনা ছড়িয় পড়। ঘটনার এক পর্যায় সন্ধ্য ৭ টার সময় চমাদিয়া বাজার দিদার ব্যাপারীক চড়-থাপ্পড় মার মজনুদর্জি।
সর্বশষ ২৮ ফব্রুয়ারী সকাল ১০ ঘটিকার সময় কলার বাগান মালিক মজনুদর্জি বাগান পরিচর্চা করত গল গম ক্ষত্রর মালিক দিদার ব্যাপারী তার লাকজন নিয় অতর্কিত মাজনুদর্জির উপর হামলা চালায়। এ খবর পয় মজনুর লাকজন ঘটনা¯াল এগিয় এল তাদর সকলর উপর পরিকল্পিত ভাব হামলা এবং গুলি বর্ষন করা হয়।
এত লিটন(২৯)আব্দুর রাজ্জাক(৩৩) মরিয়ম বগম (৪৫) ও দুলাল ব্যাপরী গুলিবিদ্ধ হয়। একই সাথ হাসুয়ার কপ খয় আহত হন ইদ্রিশ আলী(৩০)ইয়াদ আলীদর্জি (৪২) এবং ইব্রাহিম(২৮) ।
বাঘা থানা স্বা¯্য কদ্রর কর্তব্যরত চিকিৎসক ডাঃ সালায়মান আলী জানান আহত ৭ জনর মধ্য গুলিবিদ্ধ চারজনক উনত চিকিৎসার জন্য রামক হাসপাতাল রফার্ট করা হয়ছ। এদর মধ্য আব্দুর রাজ্জাক এর পট এবং লিটনর বুক গুলি লগছ। তাদর দু’জনর অব¯া আশাংকা জনক।
বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) নজরুল ইসলাম জানান,খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *