ওবাঘায় ফুলে ফুলে সিক্ত হলেন শাহিন রেজা

বাঘা(রাজশাহী)প্রতিনিধি :রাজশাহীর বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা ছিলেন শাহিন রেজা। তিনি এ উপজেলায় একটানা সাড়ে তিন বছর চাকুরী করলেন । এর আগে এখানে এতো সময় কেউ চাকুরী করেছেন কি-না সেটি আমার জানা নেই। তবে ভাল কাজের যে, ভাল ফল-এটি তার একটি জলন্ত উদাহরণ।
শাহিন রেজা যাওয়ার পাককালে তাকে বিভিন্ন সংগঠন এবং প্রতিষ্ঠান প্রধানদের পক্ষ থেকে দেয়া হচ্ছে বিদায় সংবর্ধনা। সেই ধারাবাহিতকায় শনিবার দুপুরে স্থানীয় বাঘা প্রেস ক্লাবের সাংবাদিকদের পক্ষ থেকে তাঁকে ফুল দিয়ে সিক্ত করা হয়। দেয়া হয়-বিদায় সংবর্ধনা। এতে আনান্দে উদবেলিত হয়েছেন নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা।
তিনি গণমাধ্যম কর্মীদের উদ্দেশ্যে বলেন, যতদিন জীবিত থাকবো বাঘার সাংবাদিকদের কোনদিন ভুলবো না। কারণ আমি এ উপজেলায় চাকুরী করে একটি জিনিস বুঝেছি, এখানকার সাংবাদিকরা সৎ এবং ন্যায়ের পথে চলে। এ জন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞ। তিনি তাঁর কর্ম জীবনের নানা দিক তুলে ধরে বলেন, চলার পথে মানুষের জীবনে ভুল-ত্রুটি হতে পারে। কারণ ভুলের উর্ধে কেউ নন, আমি যদি মনের অজান্তে কোন ভুল ত্রুটি করে থাকি সে জন্য সকলের কাছে ক্ষমা প্রার্থী।
প্রসঙ্গত বদলিজনিত কারণে নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা এই মুহুর্তে অন্যত্র চলে গেলেও তিনি তাঁর চাকুরী জীবনে পদন্নতি নিয়ে বাঘা ত্যাগ করেছেন। এ জন্য তিনি সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন। তাঁর বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাঘা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল লতিব মিঞা ও সাধারণ সম্পাদক নুরুজ্জামান, জাতীয় সাংবাদিক সংস্থার বাঘা শাখার সভাপতি ও বাঘা প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আমানুল হক আমান, সাধারণ সম্পাদক ও বাঘা প্রেস ক্লাবের অর্থ সম্পাদক লালন সহ সকল সাংবাদিক বৃন্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *