বিভাগীয় সেরা উদ্যোক্তো ডালিমের পুরস্কার গ্রহণ

মুজিবশতবর্ষ উপলক্ষে ই-সেবা ক্যাম্পেইন

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি ঃ মুজিব শতবর্ষ উপলক্ষে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ আয়োজিত সারাদেশে মাস ব্যাপী ই-সেবা ক্যাম্পেইন ২০২০ অনুষ্ঠিত হয়। এ ক্যাম্পেইনে অংশ গ্রহণ করে রাজশাহী বিভাগীয় সেরা উদ্যোক্তা নির্বাচিত হন চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার প্রত্যন্ত বোয়ালিয়া ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা ওলিউল ইসলাম ডালিম। গত বছরের ১১ নভেম্বর তাকে বিভাগীয় সেরা উদ্যোক্তা নির্বাচিত করা হয়।
এরই প্রেক্ষিতে মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে এটুআই’র নির্দেশক্রমে জেলা প্রশাসক মুঞ্জুরুল হাফিজ তার হাত পুরস্কার তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট চন্দন করসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।
বিভাগীয় সেরা উদ্যোক্তা ওলিউল ইসলাম ডালিম জানান,তাকে দেশসেরা উদ্যোক্তা নির্বাচিত করায় এটুআই এর সর্বস্তরের সকল কর্মকর্তা ও চাঁপাাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের সকল কর্মকর্তা, উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা, উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যসহ বোয়ালিয়া ইউনিয়ন বাসীর নিকট কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন। এছাড়া সকলকে ডিজিটাল সেন্টারে এসে ডিজিটাল সেবা নিতে আহবান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *