বাঘায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

বাঘা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাঘায় গতকাল সোমবার আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২১ উপলক্ষে বাঘা উপজেলার চকরাজাপুর উচ্চ বিদ্যালয়ের দূর্গম চরে আহমদিয়া যুব সংগঠনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। ক্যাম্পে ঢাকা হতে আগত এফ সি পি এ ডাক্তার এনামুল রহমান সাদাফ, এমবিবিএস ডাক্তার হুমদা ইয়াসমিন, রাজশাহী হতে আগত ক্যাম্প রেজিষ্ট্রার্ড টেকনিশিয়ান আব্দুল মালেক সহ আগত বেশ কয়েকজন ডাক্তার শারীরিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে আগত রোগীদের সবার জন্য মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবস্থায় প্রায় ৭’শত রোগীতে ফ্রি ব্যবস্থা পত্র দেন এবং ব্যবস্থা পত্র অনুযায়ী ৭’শ রোগীকে বিনামূল্যে ফ্রি ওষুধ বিতরণ করা হয়।
উক্ত ক্যাম্পে সকাল থেকে প্রায় সন্ধ্যা পর্যন্ত অত্র এলাকার লোকজনকে ফ্রি চিকিৎসা প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন চকরাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল আযম, চকরাজাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সাত্তার,বিশিষ্ট ব্যবসায়ী শাহীনুর রহমান, দাদপুর গড়গড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু রায়হান উজ্জ্বল। আহমদিয়া যুব সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি এনামুর রহমান, রাজশাহী বিভাগের সভাপতি হাফিজুর রহমান, সাধারন সম্পাদক, আসলাম আহমেদ বাবুসহ অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উক্ত সংগঠনের সহ সভাপতি ডাক্তার এনামুর রহমানের সঙ্গে কথা বললে তিনি বলেন আমাদের সংগঠক অরাজনৈতিক। রাজনীতির সঙ্গে আমাদের কোন সম্পর্ক নেই। আত্ম মানবতার সেবাই বিশ্বব্যাপী আমরা স্বেচ্ছাশ্রমের মাধ্যমে মানবসেবা করে থাকি। আগামী বছরে সারা দেশে দূর্গম এলাকায় আরও ১০০ টি ক্যাম্প এর মাধ্যমে সেবা প্রদান করবো ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *