বাঘায় মোবাইলের দোকান চুরি

বাঘা(রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর বাঘার চন্ডিপুর বাজারের একটি মোবাইলের দোকানে দিনেদুপুরে সার্টার উঠিয়ে চুরির ঘটনা ঘটেছে। এসময় ৩টি মোবাইল, নগদ টাকা প্রায় ২০ হাজার টাকা সহ ১ লাখ টাকার মালামাল চুরি হয়েছে বলে দাবি কর্তূপক্ষের।বৃহস্পতিবার (১৮ ফের্রুয়ারী) দুপুরে এস আর শাহিন টেলিকম দোকানে এ চুরির ঘটনা ঘটে।
দোকান মালিক শাহিন আলী জানান, বৃহস্পতিবার দুপুরে দোকানের সার্টার নামিয়ে পাশের দোকান দারকে বলে দুপুর ২ টার দিকে বাড়িতে খেতে যান তিনি। বিকেল ৪ টার পরে দোকানে এসে সার্টার তুলে দেখে দোকান ঘরের মালপত্র এলোমেলো ভাবে পড়ে আছে। এসময় দোকান থেকে তিনটি টাচ্ মোবাইল ও ড্রয়ার থেকে নগদ ২০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়।
পাশের দোকান দার মমিন শেখ জানান, শাহিন আলী দুপুরের দোকানের সার্টার নামিয়ে বাড়িতে খেতে যায়। বিকেল ৩ টার দিকে বাঘা উপজেলার চন্ডিপুর খুদিছয়ঘটি গ্রামের হযরত আলীর ছেলে রুবেল (১৮) ওই দোকোনের সার্টার উঠিয়ে দোকান ঘরের মধ্যে প্রবেশ করে। এ বিষয় টি চন্ডিপুর বাজার কমিটির সভাপতি দুলাল হোসেন কে অবগত করা হয়। বাজার কমিটি বিষয়টি নিয়ে বিবাদী সঙ্গে আপোষ মিমাংসা করে দেওয়ার চেষ্টা করেলে বিবাদী নানা অজুহাত দেখিয়ে এড়িয়ে চলে।
এ ঘটনায় নগদ অর্থসহ আনুমানিক প্রায় ১ লাখ টাকার মালামাল চুরি হয়েছে দাবি করে তিনি জানান, এব্যাপারে সোমবার (২২ র্ফেরুয়ারি) রুবেল কে আসামী করে বাঘা থানায় অভিযোগ করা হয়েছে।
বাঘা থানার অফিসার ইনর্চাজ (ওসি) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, চুরি যাওয়া মালামাল উদ্ধার ও চোরকে গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *