একুশের প্রথম প্রহরে রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করলেন মেয়র লিটন সহ নেতৃবৃন্দ ও সর্বস্তরের জনসাধারণ

নিজস্ব প্রতিবেতদকঃ বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসায় রাজশাহীতে ভাষা শহীদের স্মরণ করা হয়েছে। শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে একুশের প্রথম প্রহরে সোনাদিঘি সংলগ্ন পুরাতন সার্ভে ইনস্টিটিউট প্রাঙ্গনে রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করতে মানুষের ঢল নামে। রাত ১২টা ০১ মিনিটে প্রথমে রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন এবং সাধারণ সম্পাদক ডাবলু সরকারের নেতৃত্বে রাজশাহী মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ কেন্দ্রীয় শহীদ মিনারের পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর ভাষা শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। এ সময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার ও মীর ইশতিয়াক আহমেদ লিমন অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এরআগে কুমারপাড়াস্থ দলীয় কার্যালয় থেকে শোক র‌্যালি নিয়ে সাহেব বাজার জিরোপয়েন্ট হয়ে, মনিচত্বর হয়ে রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে এসে জড়ো হন রাজশাহী মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
এরপর রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে কাউন্সিলরবৃন্দ কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন। বাংলাদেশ ওয়াকার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার পক্ষ থেকে ওয়াকার্স পার্টির নেতৃবৃন্দ শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। এরপর রাসিকের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং কর্মচারী ইউনিয়ন পৃথক পৃথকভাবে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।
রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে আরো শ্রদ্ধা নিবেদন করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক লীগ, রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টি, ভাষা সৈনিক সাঈদ উদ্দিন পরিবার, রাজশাহী মহানগর ছাত্রলীগ, রাজশাহী কলেজ ও রাজশাহী সরকারি সিটি কলেজ ছাত্রলীগ, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা, রাজশাহী মহানগর জাসদ, রাজশাহী চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রি, রাজশাহী মহানগর যুবমৈত্রী, রাজশাহী জেলা জাতীয় শ্রমিক ফেডারেশন, বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ, রাজশাহী জেলা আওয়ামী মটর চালক লীগ, বঙ্গবন্ধু সৈনিক লীগ, রাজশাহী মহানগর আদিবাসী যুব পরিষদ, এইচ.আর.ডি, জাতীয় আদিবাসী পরিষদ, আদিবাসী ছাত্র পরিষদ, রাজশাহী মহানগর জাতীয় যুব জোট, রাজশাহী জেলা জাসদ, রাজশাহী জেলা ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন, ন্যাপের নেতৃবৃন্দ, রাজশাহী বিল্ডিং পেইন্টার শ্রমিক ইউনিয়ন, রাজশাহী মহানগর প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমাজ, রাজশাহী সরকারি সিটি কলেজ, রাজশাহী জেলা নিরাপদ সড়ক চাই, রাজশাহী নারী মুক্তি সংসদ, রাজশাহী জেলা জাগ্রত ব্যবসায়ী ও জনতা, রাজশাহী জেলা ছাত্র মৈত্রী, রাজশাহী মহানগর ইলেকট্রিক ব্যবসায়ী মালিক সমিতি সহ সর্বস্তরের জনসাধারণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *