বাঘায় ফেন্সিডিল-হিরোইন ও ইয়াবাসহ আটক ৭

বাঘা প্রতিনিধিঃ  রাজশাহীর বাঘায় মাদকদ্রব অধিদপ্তর ও পুলিশের পৃথক অভিযানে ফেন্সিডিল, হিরোইন ও ইয়াবা সহ ৭ জনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত পর্যায়ক্রমে এ অভিযান চালানো হয়।
থানা সুত্রে জানা গেছে, রাজশাহী মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সঙ্গীয় ফোর্স সকাল ১০ টার সময় উপজেলার চন্ডিপুর তিনখুটি নামক স্থানে গোপন সংবাদের ভিত্তিতে চাপাইনবাবগঞ্জ থেকে ঈশ্বরদী যাওয়ার পথে শামসুল হক (৫০)নামে একজন মোটর সাইকেল চালকের পথরোধ করে। এরপর তার শরীর তল্লাশী করে ২ শ’ গ্রাম হিরোইন উদ্ধার করে। শামসুলের পিতার নাম শুকুর উদ্দিন। তার বাড়ী শিবগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামে।
এর আগে সকাল ৮ টার সময় ঐ একই স্থানে বাঘা থেকে ঢাকা গামী সুপার সনি বাস থামিয়ে ৩৮ বোতল ফেন্সিডিল সহ আটক করেন পার্শ্ববর্তী চারঘাট উপজেলার রায়পুর গ্রামের সজিব আলী (১৬) কে। তার পিতার নাম সবুজ আলী বলে জানা গেছে।
অপর দিকে উপজেলার ছাতারী এলাকার তিন রাস্তার মোড়ে ৫ বোতল ফেন্সিডিল সহ লালপুর উপজেলার হাবিবপুর গ্রামের আলিমুদ্দিনের ছেলে মানিক হোসেন (৪০), নওদাপাড়া গ্রামের বাহার উদ্দিনের ছেলে জিয়াউল হক জিন্না (৩৬) এবং একই গ্রামের হাসমত আলীর ছেলে মনিরুল ইসলাম মনি (৩০) কে ১০০ সি.সি কালো রঙ্গের একটি মোটরসাইকেল সহ আটক করে পুলিশ।
সর্বশেষ ওয়ারেন্টভূক্ত দু’জন আসামীকে উপজেলার সড়কখাট এলাকায় ইয়াবা সেবন করা অবস্থায় বিকেল ৫ টার সময় আটক করা হয়। আটককৃতরা হলো-উপজেলার নারায়নপুর গ্রামের আসলাম উদ্দিনের ছেলে সোহাগ হোসেন (৪০) ও একই গ্রামের সিদ্দিক আলীর ছেলে সোহান আহম্মেদ (২৫)।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, পৃথক-পৃথক স্থান থেকে রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর এবং পুলিশের অভিযানে মোট ৭ জনকে আটক করা হয়েছে। শুক্রবার সকালে অটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *