করোনার প্রথম টিকা নিলেন বাঘা উপজেলা নির্বাহী অফিসার শাহিন রেজা

বাঘা (রাজশাহী) প্রতিনিধিঃ করোনার প্রথম টিকা নিলেন রাজশাহীর বাঘা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শাহিন রেজা। রোববার সকাল পৌনে ১১ টায় টিকা গ্রহণ করেন তিনি।
জানা যায়, প্রাণঘাতী করোনাভাইরাস রোধে সারা দেশের ন্যায় রাজশাহীর বাঘা উপজেলা স্বাস্থ্য কমপেলক্রের এক টিকাদান কেন্দ্র খোলা হয়েছে। এই টিকাদান কেন্দ্রে প্রতিষেধক টিকা দেয়া শুরু হয়েছে সকাল ১০টা থেকে। এখানে প্রথম টিকা গ্রহণ করেন উপজেলা নির্বাহী অফিসার শাহিন রেজা, ও বীর মুক্তিযোদ্ধা আজিজুল আলম।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ড. আকতারুজ্জামান জানান, উপজেলায় মোট ১ হাজার ২৭৭ ভার্চুয়াল টিকা পেয়েছি। সেই সিহেবে প্রথম ও দ্বিতীয় ড্রোজ টিকা দেয়া হবে ৬ হাজার ৩৮৫ জনকে।
টিকা গ্রহণ করা উপজেলার পাকুড়িয়া গ্রামের ৭১ বছর বয়সের লুৎফর রহমান ও তার স্ত্রী ৬৬ বছর বয়সের মাজেদা বেগম জানান, নিবন্ধন করে আমরা স্বামী স্ত্রী মিলে টিকা গ্রহণ করলাম। টিকা নেয়ার পর তেমন কোন অসুবিধা মনে হচ্ছে না।
রোববার দুপুর ২টা পর্যন্ত ৩০ জন টিকা গ্রহণ করেছেন বলে জানান টিকা প্রদানকারী কেন্দ্রর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রের সিনিয়র স্টাফ নার্স মালেকা পারভীন।
এদিকে টিকা কেন্দ্র পরিদর্শন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. লায়েব উদ্দিন লাভলু, উপস্থিত ছিলেন ওসি নজরুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *