বাঘায় শীতার্থ মানুষের কল্যানে কম্বল বিতরণ করলেন পিন্টু

বাঘা(রাজশাহী) প্রতিনিধি :  সারা দেশে জেঁকে বসেছে শীত। কষ্ট বেড়েছে শ্রমজীবী মানুষের। কনকনে ঠান্ডায় দুর্ভোগে রয়েছে সমাজের অসহায় ও নিম্ন আয়ের মানুষ। এক টুকরো গরম কাপড়ের আশায় তারা চেয়ে আছে অন্যের প্রানে। এদিক থেকে বরাবর অসহায় মানুষের প্রতি বিভিন্ন সময় বিভিন্ন ভাবে নিজ উদ্যোগে সহানুভতির হাত বাড়িয়ে দিয়েছেন বাঘা পৌর সভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু।

তিনি সোমবার(১-ফেব্রুয়ারী) সকাল ১০ টায় বাঘা মডেল উচ্চ বিদ্যালয় মাঠে তাঁর পিতা মোহাঃ মসলেম উদ্দিনের হাত দিয়ে কম্বল বিতরণের সুচনা করেন। এই কম্বল পান পৌর এলাকার সকল ধর্মের অনুসারী ৩ হাজার অসহায় দুস্থ মানুষ। তারা কম্বল নিয়ে ফেরার সময় শাহিনুর রহমান পিন্টু জন্য দোয়া কামনা করেন।
উক্ত কম্বল বিতারণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাঘা উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু,সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির ও পৌর যুবলীগের সভাপতি শাহিন আলম-সহ আ’লীগের সহযোগী সংগঠনের নেতা-কর্মী। তারা বলেন, এ বছর সবচেয়ে বেশি শীত পড়ার আভাস দিচ্ছেন আবহাওয়াবিদরা। খড়-খুটো জ্বালিয়ে সেই শীত নিবারণের চেষ্টা করছেন সীমান্ত ঘেষা বাঘা উপজেলার মানুষ।
বাঘা পৌর এলাকার আমোদপুর গ্রামের সানুয়ারা বেগম বলেন, পিন্টু ভাই একটি ওয়ার্ডের কাউন্সিলর হলেও তিনি যে সকল ওয়ার্ডের গরিব-দুখিদের কম্বল দিচ্ছেন এতে আমি অত্যান্ত খুশি হয়েছি। দোয়া করি,আল্লাহ্পাক যেনো তাকে সব সময় গরিবদের পাশে থাকার তৌফিক দান করেন।
স্থানীয় লোকজন জানান, দেশে করোনায় লকডাউন চলাকালিন সময়েও বিভিন্ন ভাবে অসহায় গরীব-দুখীদের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে ছিলেন শাহিনুর রহমান পিন্টু। তাঁর এই সহানুভতি দেখে এলাকাবাসীরা তাকে অভিনন্দন জানান। তবে তাঁর ভক্ত এবং কর্মী সমর্থকরা স্থানীয় সাংবাদিকদের কাছে আগামী পৌর নির্বাচনে তাকে মেয়র প্রার্থী করার দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *