যোগ্য নেতৃত্বের উপরই সব ধরনের উন্নয়ন নির্ভর করে —– এনামুল হক এমপি

বাগমারা থেকে আবু বাককার সুজন: রাজশাহী-৪, (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছে দেশ। আওয়ামী লীগ সরকার এক এক করে নির্বাচনী সকল ইশতেহার বাস্তবায়ন করে চলেছে। আগের যে কোন সময়ের চেয়ে আওয়ামী লীগ সরকার এবং সংগঠন উন্নয়নকে মূলশক্তিতে পরিনত করেছে। শহর থেকে প্রত্যন্ত গ্রাম অঞ্চলে সমানতালে উন্নয়ন করে চলেছে। শনিবার দুপুরে সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত ভবানীগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র এবং কাউন্সিলরদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি এনামুল হক আরো বলেন, সম্প্রতি অনুষ্ঠিত ভবানীগঞ্জ পৌরসভার নির্বাচনে বাংলাদেশ আ’লীগ মনোনীত নৌকার প্রার্থী উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মালেক মন্ডল বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেছে। এই সেই সাথে কাউন্সিলরাও সম্মানজনকভাবে জয়লাভ করেছে। আ’লীগ সরকারের সময়ে তৃতীয় শ্রেণীর পৌরসভা থেকে দ্বিতীয় এবং সর্বশেষ প্রথম শ্রেণীতে উন্নীত হয়েছে। যারা হাত ধরে ভবানীগঞ্জ পৌরসভা প্রথম শ্রেণীতে উন্নীত হয়েছে নির্বাচনে তাকে চিনতে ভুল করেনি ভোটাররা। যোগ্য নেতাকে নির্বাচিত করেছেন পৌরবাসী।
বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন- এনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মিসেস তহুরা হক, ভবানীগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র আব্দুল মালেক মন্ডল, বাগমারা উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, রাজশাহী জজ কোর্টের পিপি এ্যাড. ইব্রাহিম হোসেন, জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সামাদ, সাবেক কৃষি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ কুমার প্রতীক দাশ রানা, তাহেরপুর পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, সোনাডাঙ্গা ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক ও বাগমারা উপজেলা যুবলীগের সভাপতি আল মামুন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *