বাগমারায় গরীব ও অসহায় রোগীদের বিনামূল্যে চক্ষু সেবা প্রদান

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে

বাগমারা প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে রাজশাহীর বাগমারায় গরীব ও অসহায় রোগীদের বিনামূল্যে চক্ষু সেবা প্রদান করা হয়েছে। বাগমারার বড়বিহানালী ইউনিয়নের খালিপুরস্থ জোবেদা হোসেন বৃদ্ধাশ্রমের উদ্যোগে এবং রাজশাহী মহানগীর মক্কা চক্ষু হাসপাতালের সার্বিক সহযোগীতায় মোট ৮শ’ জন গরীব ও অসহায় রোগীদের বিনামূল্যে এই চক্ষু সেবা প্রদান করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন- জোবেদা হোসেন বৃদ্ধাশ্রমের পরিচালক ও বাগমারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জাকিরুল ইসলাম সান্টু।
জোবেদা হোসেন বৃদ্ধাশ্রমের সভাপতি আলহাজ্ব মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জোবেদা হোসেন বৃদ্ধাশ্রমের সহ-সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর হোসেন, সদস্য আলহাজ্ব আব্দুস সাত্তার, ইউপি সদস্য মোফাজ্জল হোসেন, বেলাল হোসেন ও আবুল হোসেন, বাগমারা উপজেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক নিমাই চন্দ্র সরকার, স্থানীয় আ’লীগ নেতা এরশাদ আলী ও আব্দুল জব্বার মন্ডল, বড়বিহানালী ইউনিয়ন যুবলীগের সাধারণ সপাদক নাছিম আহম্মেদ ও ছাত্রনেতা সাজেদুর রহমান প্রমুখ।
জোবেদা হোসেন বৃদ্ধাশ্রমের পরিচালক আলহাজ্ব জাকিরুল ইসলাম সান্টু জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে জোবেদা হোসেন বৃদ্ধাশ্রমের অর্থায়নে বাগমারার বিভিন্ন এলাকার মোট ৮০০ জন গরীব ও অসহায় রোগীদের সম্পূর্ন বিরামূল্যে চক্ষু সেবা প্রদান করা হয়। এর মধ্যে ৮০ জন রোগীর চোখেন ছানি অপারেশন, ৯০ জন রোগীর চোখে লেন্স স্থাপন এবং অবশিষ্ট রোগীদের বিনামূল্যে চশমা ও যাবতীয় ঔষধ সরবরাহ করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *