নওগাঁয় ভাষা সৈনিক শেখ নুরুল ইসলামের ১৩তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরনসভা অনুষ্ঠিত

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় বিশিষ্ট ভাষা সংগ্রামী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শেখ নুরুল ইসলামের ১৩তম মৃত্যু বাষিকী উপলক্ষে এক স্মরনসভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে আলোচনাসভা, দোয়া মহফিল এবং দরিদ্রদের মাঝে খাদ্য বিতরন করা হয়।
গতকাল মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় নওগাঁ শহরের চকদেবপাড়ায় শেখ নুরুল ইসলামের বাসভবন চত্বরে নিরুপমা ফাউন্ডেশন এবং মহিলা কর্ম উন্নয়ন সমিতি যৌথভাবে এই স্মরনসভার আয়োজন করা হয়। সারাদেশের বাষা সৈনিকদের একটি তালিকা তৈরীর দাবী জানিয়ে এই স্মরনসভার আয়োজন করা হয়।
নিরুপমা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও মহিলা কর্ম উন্নয়ন সমিতির সাধারন সম্পাদক সুপ্রীম কোর্টের আইনজীবি এ্যাডভোকেট নাজনীন নাহার নিরুপমা’র সভাপতিত্বে আয়োজিত এ স্মরনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোঃ কায়েস উদ্দিন।
এ সময় ভাষা সংগ্রামী শেখ নুরুল ইসলামের জীবনের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ জিল্লুর রহমান, চকদেব জনকল্যানপাড়া জামে মসজিদের পেশ ইমাম মওলানা মোঃ জহুরুল ইসলাম, বঙ্গবন্ধু সৈনিক লীগ জেলা কমিটির সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ আকরাম হোসেন এবং মার্স রেসলিং এ্যাসোসিয়েশনের নওগাঁ জেলার সভাপতি মোঃ জাকির হোসেন বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *