বাগমারা উপজেলা জুড়ে এখন শুধু উন্নয়নের ছোঁয়া ……..এনামুল হক এমপি

বাগমারা থেকে আবু বাককার সুজন: রাজশাহীর-৪, (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন- ইউনিয়ন ও পৌরসভা এমনকি প্রত্যন্ত গ্রামসহ বাগমারার পুরো উপজেলা জুড়ে এখন শুধু উন্নয়নের ছোঁয়া। আওয়ামী লীগ সরকার টানা ক্ষমতায় থাকায় পাল্টে গেছে প্রত্যন্ত এলাকাসহ দেশের উন্নয়নের চিত্র। ব্যাপক উন্নয়নের ফলে গ্রামের চিত্র এখন শহরে রুপ নিচ্ছে।
শনিবার দুপুরে বাগমারার তাহেরপুর পৌরসভায় আসন্ন পৌর নির্বাচন উপলক্ষে সুধী সমাজ ও পেশাজীবীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন তিনি। প্রধান অতিথি আরো বলেন, আ’লীগের সরকারের সময়ে তাহেরপুর পৌরসভার যে উন্নয়ন হয়েছে তা চোখে পড়ার মতো। তাহেরপুর পৌরবাসী নৌকায় ভোট দিয়ে আ’লীগের প্রার্থীকে বিজয়ী করেছেন বলেই এই উন্নয়ন সম্ভব হয়েছে। ব্যবসা-বাণিজ্যে প্রসার ঘটেছে। কোন প্রকার আতঙ্ক ছাড়াই লোকজন চলাফেরা করতে পারছে। আগামী ১৪ ফেব্রুয়ারী তাহেরপুর পৌরসভার নির্বাচনে আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখাতে পৌরবাসীর প্রতি আহ্বান জানান এমপি এনামুল হক।
তাহেরপুর পৌর আ’লীগের সভাপতি আবু বাক্কার মৃধার সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাগমারা উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বর্তমান মেয়র আবুল কালাম আজাদ, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট আফতাব উদ্দীন আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, ইউপি চেয়ারম্যান যথাক্রমে- অধ্যক্ষ আজাহারুল হক, আসলাম আলী আসকান, আলমগীর সরকার, মকবুল হোসেন মৃধা, কামাল হোসেন ও তাহেরপুর পৌর আ’লীগের সহ-সভাপতি অধ্যক্ষ তোফাজ্জল হোসেন ও অধ্যক্ষ আব্দুর রউফ লিটন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *