স্বতন্ত্র মেয়র প্রার্থীর বিরুদ্ধে আওয়ামী লীগ প্রার্থীর পাল্টা সংবাদ সম্মেলন

রহনপুর পৌরসভা নির্বাচন ঃ

গোমস্তাপুর (চাঁপাইনাবগঞ্জ) প্রতিনিধি ঃ চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী মতিউর রহমান খানের সংবাদ সম্মেলনের প্রেক্ষিতে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী গোলাম রাব্বানী বিশ^াস।
শনিবার দুপুরে উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে গোলাম রাব্বানী বিশ^াস লিখিত বক্তব্যে বলেন, শুক্রবার বিকেলে উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে স্বতন্ত্রপ্রার্থী মতিউর রহমান খানের দেয়া বক্তব্য সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। তথ্যপ্রযুক্তির এ সময়ে অপকৌশলের মাধ্যমে সে মোবাইল ফোনে মিথ্যা রেকর্ড করে আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। তার বিরুদ্ধে আনিত অভিযোগ সবগুলোই মিথ্যা ও ভিত্তিহীন বলে উল্লেখ করেন। এছাড়া মতিউর রহমান খানের কর্মী-সমর্থকরা শুক্রবার রাতে নৌকার কর্মী কলেজমোড়ের ওমর ফারুক বিপ্লবকে কে মারধর করেছে। স্বতন্ত্রপ্রার্থী মতি খানের সমর্থকরা নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নষ্ট করার চেষ্টা চালাচ্ছে।
গোলাম রাব্বানী বিশ^াস সুষ্ঠু নির্বাচন নিশ্চিতে সাংবাদিকসহ সকল মহলের সহযোগীতা কামনা করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, রহনপুর পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল আজিজ, আওয়ামীলীগ নেতা ময়েনউদ্দিন ও গোলাম মোর্তুজা বিশ^াস, যুবলীগের উপজেলা সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম টাইগার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোক্তাদির বিশ^াস প্রমূখ।
এ বিষয়ে স্বতন্ত্র মেয়র প্রার্থী মতিউর রহমান খানের সাথে যোগাযোগ করা হলে, তিনি নৌকার কর্মীকে মারধরের ঘটনাটি নৌকার প্রার্থীর সাজানো নাটক বলে দাবি করেন। তিনি বলেন, তাকে হত্যার হুমকির বিষয়টি আড়াল করতেই এ ঘটনা সাজানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *