স্বতন্ত্র মেয়র প্রার্থীকে গুলি করে হত্যার হুমকি আওয়ামী লীগ প্রার্থীর

রহনপুর পৌরসভা নির্বাচন

গোমস্তাপুর (চাঁপাইনাবগঞ্জ) প্রতিনিধি ঃ চাঁপাইনবাবগঞ্জ রহনপুর পৌরসভা নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী মতিউর রহমান খানকে গুলি করে হত্যার হুমকী দিলেন আওয়ামী লীগের প্রার্থী গোলাম রাব্বানী বিশ^াস। তার কর্মী-সমর্থকদেরও প্রতিনিয়ত হুমকী দেয়া হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।
শুক্রবার বিকেলে উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন আওয়ামীলীগের বিদ্রোহী মেয়র প্রার্থী মতিউর রহমান খান। এসময় তিনি হত্যার হুমকীর দু’টি মোবাইল অডিও ক্লিপ সাংবাদিকদের সরবরাহ করেন।
সংবাদ সম্মেলনে মেয়র প্রার্থী মতিউর রহমান খান লিখিত বক্তব্যে বলেন, মনোনয়নপত্র জমাদানের পর থেকেই প্রার্থীতা থেকে সরে দাঁড়ানোর জন্য আওয়ামীলীগ প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাস চাপ প্রয়োগ করে আসছেন। গত ১১ই জানুয়ারী দু’দফা মোবাইল ফোনে গুলি করে তাকে হত্যার হুমকি দেন। তিনি বলেন, আওয়ামীলীগের মনোনীত প্রার্থী গোলাম রাব্বানী বিশ^াস আরো হুমকি দিয়ে বলেন, “তোকে মেরে ফেলে হলেও আমি তো মেয়র হবই।” এতে তিনি ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় আছেন বলে জানান তিনি।
আসন্ন নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতাসহ লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির জন্য নির্বাচন কমিশনের কাছে দাবি জানান মতিউর রহমান খান।
এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আকতার আলী খান কচি, আশরাফ আলী খান, মোবারক হোসেন, স্থানীয় ব্যবসায়ী নেতা ফসিউর রহমান খান, রহনপুর আম আড়তদার সমিতির সভাপতি হুমায়ন কবির বাবুসহ মেয়র প্রার্থী মতিউর রহমান খানের কর্মী-সমর্থক।
এবিষয়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থী গোলাম রাব্বানি বিশ^াস গুলি করে হত্যার হুমকির অভিযোগ অস্বীকার করে বলেন, এটি মিথ্যা কথা। কিভাবে (অডিও রেকর্ড) এটি করেছে সেটা আমি জানিনা। সে মনোনয়ন না পেয়ে বিদ্রোহী হয়েছে। তাই প্রতিহিংসার কারণে এগুলো কথা বলছে।
প্রসঙ্গত ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

আল মামুন বিশ্বাস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *