নাচোলে পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নাচোল প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের নাচোল উপজেলা ও পৌর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

২২ জানুয়ারি শুক্রবার সকাল সাড়ে ১০টায় উপজেলা শাখার আয়োজনে নাচোল মহিলা কলেজ মিলনায়তনে দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুর রশিদ ঝালু খান।
উপজেলা শাখার সভাপতি গোবিন্দ চন্দ্র বর্মনের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আহ্বায়ক এডভোকেট ডাবলু কুমার ঘোষ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলা শাখার সদস্য সচিব ধনঞ্জয় চ্যাটার্জী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্র কমিটির সদস্য-সচিব কমল ত্রিবেদী ও জেলা শাখার সাবেক সাধারন সম্পাদক প্রণব পাল।
সম্মেলনের শেষ ধাপে সর্বসম্মতিক্রমে উম্মক্ত আলোচনার মাধ্যমে নাচোল উপজেলা ও পৌর শাখা কমিটি ঘোষণা করা হয়। এতে নাচোল উপজেলা শাখার সভাপতি পদে সুধেন চন্দ্র বর্মন ও সাধারণ সম্পাদক পদে ছবি লাল বর্মন এবং নাচোল পৌর শাখার সভাপতি পদে উপাধ্যক্ষ আশীষ কুমার চক্রবর্তী ও সাধারণ সম্পাদক পদে সুমন ভট্টাচার্য এবং সাংগঠনিক সম্পাদক পদে কিরণ দেব বর্মন ও কোষাধ্যক্ষ পদে গনেশ চন্দ্র দাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *