ট্রেনের ধাক্কায় ট্রাক্টর চালকের মৃত্যু

বাঘা (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর চারঘাটে ট্রেন- ট্রাক্টর ধাক্কায় বাঘার সুজন আহমেদ (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি ট্রাক্টর চালক ছিলেন। বুধবার সকালে চারঘাট উপজেলার নিমপাড়া ইউনিয়নের বাগমারী রেলক্রসিংয়ের ওপর এই ঘটনা ঘটে। নিহত সুজনের গ্রামের বাড়ি পাশের বাঘা উপজেলার বাঘা পৌরসভার ০৩ ওয়ার্ডের সড়কঘাট গ্রামে। তার বাবার নাম শামসুল হক। ঘটনার পর পুলিশ যাওয়ার আগেই নিহতের পরিবার তার মরদেহ দাফনের জন্য গ্রামের বাড়ি নিয়ে গেছেন।
খবর পেয়ে দুপুরে চারঘাট থানা পুলিশ ঘটনস্থল থেকে দুর্ঘটনা কবলিত ট্রাক্টর উদ্ধার করে থানায় নিয়ে গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী ও চারঘাট উপজেলার বাগমারী এলাকার মাঝখানে এ দুর্ঘটনা ঘটে। সুজন আহমেদ বাঘার আড়ানী থেকে মাটি বোঝাই ট্রাক্টর নিয়ে চারঘাট উপজেলার বাগমারী এলাকার দিকে যাচ্ছিলেন। এ সময় বাগমারী রেলক্রসিংয়ের ওপর ট্রাক্টর চাকা আঁটকে যায়। পরে রাজশাহী থেকে ছেড়ে আসা খুলনাগামী তিতুমীর এক্সপ্রেস ট্রেনটির সঙ্গে বাগমারী রেলক্রসিংয়ে আঁটকে পড়া ট্রাক্টর সংঘর্ষ হয়। এতে চলন্ত ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই ট্রাক্টরটি দুমড়ে মুচড়ে যায়। আর ট্রেনের নিচে কাটা পড়ে ট্রাক্টর চালক সুজনের মৃত্যু হয়।
রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে শুধু ট্রাক্টরটি উদ্ধার করা হয়ছে। নিহত ব্যক্তির আত্মীয়-স্বজন মরদেহটি ঘটনার সঙ্গে সঙ্গে নিয়ে গেছেন। বাঘা পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম টগর জানান সুজনের লাশ উদ্ধার করে বিকেলে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *