আমি পরাজয়ের জন্য কাউকে দায়ি করিনি : শহীদুজ্জামান শহীদ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : “নৌকা ডোবাতে মরিয়া দলের এমপি’রা’’ শিরোনামে বুধবার(২০-জানুয়ারী) “বাংলাদেশ প্রতিদিন যে সংবাদ প্রকাশিত হয়েছে তার তিব্র সমালোচনা ও প্রতিবাদ করেছেন রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর নির্বাচনে আওয়ামীলীগ দলীয় প্রার্থী শহিদুজ্জামান শহীদ।
তিনি স্থানীয় সাংবাদিকদের বলেন, চলতি বছরের ১৬ জানুয়ারী দেশব্যাপী দ্বিতীয় দফা পৌর নির্বাচন নিয়ে বুধবার “বাংলাদেশ প্রতিদিন’’ একটি সংবাদ প্রকাশ করা হয়েছে। সেখানে উল্লেখ রয়েছে, দলের মনোনীত প্রার্থী পছন্দ না হলেই বিদ্রোহী দাঁড় করিয়ে দিচ্ছেন এমপি-মন্ত্রীরা। শুধু তাই নয়, প্রশাসন ও দলীয় কর্মীদের প্রভাবিত করে তারা বিজয়ী করে নিচ্ছেন নৌকা বিরোধীদের। এ নিয়ে কেন্দ্রকে জানানোর পরও প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয় না। বরং ভোটের শেষে মন্ত্রী-এমপিরা বিদ্রোহীদের বিপক্ষে যাওয়া নেতা-কর্মীদের নানা ভাবে হয়রানি করছেন বলেও অভিযোগ রয়েছে।
তবে এ খবর বাঘার আড়ানী পৌর সভার জন্য প্রযোজ্য নয় উল্লেখ করে প্রকাশিত ঐ সংবাদের প্রতিবাদ করেছেন বাঘার আড়ানী পৌর নির্বাচনে আ’লীগ দলীয় প্রার্থী ও আড়ানী পৌর আ’লীগের সভাপতি শহিদুজ্জামান শহীদ। তিনি আড়ানী পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী নিয়ে বাংলাদেশ প্রতিদিনে যে খবর প্রকাশিত হয়েছে তাতে তিনি কোন বক্তব্য দেননি বলে লিখিত বিবৃতি দেন।
ঐ বিবৃতিতে তিনি উল্লেখ করেন, নির্বাচনের সময় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ থেকে শুরু করে অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ তার সাথেই ছিলেন। সবাই ঐক্যবদ্ধভাবে তার পক্ষেই কাজ করেছেন। এছাড়াও নির্বাচন সুষ্টও নিরপেক্ষ হয়েছে। তিনি বলেন, বাংলাদেশ প্রতিদিনে তাকে উদ্ধৃত করে যে বক্তব্য ছেপেছেন তা তাঁর বক্তব্য নয়। এছাড়াও ওই প্রতিবেদকের সঙ্গে তার কোন কথাও হয়নি। তিনি বলেন, জনগণ যাকে ভোট দিয়েছেন তিনিই নির্বাচিত হয়েছেন। এখানে আওয়ামী লীগ-সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ তার পক্ষেই ছিলেন এখনো রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *