আড়ানী নবনির্বাচিত মেয়র মুক্তার আলীকে সংবর্ধনা

বাঘা(রাজশাহী)প্রতিনিধি : বাঘার আড়ানী পৌরসভার নবনির্বাচিত মেয়র মুক্তার আলীকে সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার(১৮ জানুয়ারী) সকালে আড়ানী বাজার কমিটির পক্ষ থেকে এ সংবর্ধনা দেয়া হয়। এ সময় মুক্তার আলী গায়ে পড়ে কারো সাথে বিবাদ না করার জন্য সবাইকে আহবান জানান।
আড়ানী বাজার কমিটির সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক আলহাজ আব্দুল আজিজ সরকারের সভাপতিত্বে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে মেয়র মুক্তার আলী বলেন, আপনারা আমাকে দ্বিতীয়বার মেয়র নির্বাচিত করে যে সংবধানা দিলেন এটি আমি সারা জীবন মনে রাখবো। এ সংবর্ধনা আমার প্রাপ্তি নয়, এ প্রাপ্তি আপনাদের সকলের। কারণ আপনারা ভোট না দিলে আমি বিজয়ী হতে পারতাম না।
মুক্তার আলী নির্বাচনের একদিন পুর্বে আড়ানী বাজারের তালতলায় দুই পক্ষের সংঘর্ষের কথা উল্লেখ করে আ’লীগের দলীয় প্রার্থী শহীদুজ্জামান শহীদকে উদ্দেশ্য করে বলেন, রাহাজানি এবং জুলুম বাজীর দিন শেষ। আপনি পরাজয় নিশ্চিত জেনে আমার কর্মী-সমর্থকদের উপর হামলা করে মাত্র একঘন্টা পর থানায় ৫২ জনকে আসামী করে মামলা দিয়েছেন। এতে প্রমান হয়, আপনি যেটা করেছেন-সেটা পুর্ব থেকে পরিকল্পিত।
তিনি অবিলম্মে এই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। একই সাথে চক্রান্তকারী আ’লীগ দলীয় প্রার্থী ও আড়ানী পৌর সভার সভাপতি শহীদুজ্জামান শহীদকে দলীয় পদ থেকে অব্যাহতি দিয়ে সুশীল সমাজ এর পক্ষ থেকে ওই পদে নতুন কাওকে দায়িত্ব দেয়ার আহবান জানান এবং আগামী দিন গুলোতে রেল লাইনে উত্তর পাশের কোন মানুষকে বাঁকি না দেয়ার জন্য ব্যবসায়ী মহলের কাছে প্রত্যয় ব্যাক্ত করেন ।
সকাল ১১ টায়‘‘পত্রিকার আলোক প্রভায় আলোকিত হোক আড়ানী’’ মঞ্চে আড়ানী বাজার ইসলামী এ্যজেন্ট ব্যাংক শাখার ব্যবস্থাপক আরিফুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন ,আড়ানী বাজার কমিটির সাধারণ সম্পাদক আফাজ আলী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব শামিম হোসেন, শিক্ষক রাম গোপাল , আক্তার উদ্দিন, আনছার আলী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *