ভবানীগঞ্জ পৌরসভায় আ’লীগের আব্দুল মালেক পুন:মেয়র নির্বাচিত

বিশেষ প্রতিনিধি: অনিয়মের অভিযোগে বিএনপির মনোনীত মেয়র প্রার্থীর ভোট বর্জনের মধ্যে দিয়ে রাজশাহীর বাগমারার উপজেলা সদর ভবানীগঞ্জ পৌরসভা নির্বাচনে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। এতে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আব্দুল মালেক ম-ল বেসরকারিভাবে পুন:মেয়র নির্বাচিত হয়েছেন। উপজেলা নির্বাচন অফিসের দেয়া তথ্য মতে, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আব্দুল মালেক ম-ল (নৌকা) পেয়েছেন মোট ৭ হাজার ৩শ’ ৯৯ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী এস.এম মামুনুর রশিদ (জগ) পেয়েছেন ২ হাজার ৬শ’ ৯৯ ভোট। অপরদিকে অনিয়মের অভিযোগে ভোট বর্জনকারী বিএনপির মনোনীত মেয়র প্রার্থী আব্দুর রাজ্জাক প্রামানিক পেয়েছেন ১ হাজার ৯৬ ভোট।
এদিকে ভোটদানে বাধা প্রদান, পোলিং এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়া ও জাল ভোট দেয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে বিএনপির সমর্থিত মেয়র প্রার্থী আব্দুর রাজ্জাক প্রামানিক গতকাল শনিবার সকাল ১০ টায় পৌরসভার চাঁনপাড়াস্থ নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করে ভোট বর্জণের ঘোষনা দেন।
সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, শহীদ সেকেন্দার মেমোরিয়াল হাইস্কুল কেন্দ্রে আমি ভোট দিতে গিয়েছিলাম। কিন্তু আমাকে কেন্দ্রে ঢুকতেই দেয়া হয়নি। কাজেই এমন নজির বিহীন অনিয়মের ভোটে থেকে লাভ কি?

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *