মেয়র প্রার্থীদের গনসংযোগ ও পথসভার মাধ্যমে প্রচারনা শেষ

আড়ানী পৌর নির্বাচন-২০২১

বাঘা (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী শাহিদুজ্জামান শাহিদ , বিএনপির দলীয় প্রার্থী তোজাম্মেল হক ও আওয়ামীলীগ বহিস্কৃত স্বতন্ত্র মেয়র প্রার্থী মুক্তার আলী পৃথকভাবে গণসংযোগ ও পথসভার মাধ্যমে গতকাল বৃহস্পতিবার নির্বাচনী প্রচারনা শেষ করেছে।
আড়ানী পৌরসভার বিভিন্ন বাজারে আওয়ামীলীগ বহিস্কৃত স্বতন্ত্র প্রার্থী বর্তমান মেয়র মুক্তার আলী গণসংযোগ ও পথসভায় করেন। তিনি পথসভায় বক্তব্যকালে বলেন, আমি দীর্ঘ ৫ বছর সফলতার সাথে মেয়রের দায়িত্ব পালন করেছে। এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি। আমি এ সময় মানুষের পাশে থেকে সেবা দিয়েছি। আমি দলীয় মনোনীত না হলেও মানুষের ভালবাসায় নির্বাচনে অংশ গ্রহন করেছি। আমার সাথে পৌর আওয়ামীলীগের আনেক নেতাকর্মীসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ রয়েছে। আমার নির্বাচনী প্রতীক নারিকেল গাছ। চলমান নির্বাচনে আমার অসামাপ্ত কাজা শেষ করার জন্য পূনরায় নারিকেল গাছ প্রতীকে আর একবার ভোট দিয়ে সেবা করার জন্য সুযোগ দিন। আমি শাসক নয়, সেবক হিসেবে কাজ করতে চাই।
অপর দিকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শাহিদুজ্জামান শাহিদ নৌকা প্রতীকের জন্য উপজেলা ও পৌর আওয়ামীলীগের সভাপতি সম্পাদকসহ দলীয় নেতাকর্মীরা পৃথকভাবে পৌর ৯টি ওয়ার্ডে বিভিন্ন মহল্লায় গনসংযোগের মাধ্যমে ভোট প্রার্থনা করেন। তারা হলেন উপজেলা জেলা আওয়ামীলীগের উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি আজিজুল আলম, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, আড়ানী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল মতিন মতি, বাঘা পৌর আওয়ামীলীগের সভাপতি আবদুল কুদ্দস সরকার, সাধারন সম্পাদক মামুন হোসেন।
অন্যদিকে বিএনপির মনোনীত প্রার্থী তোজাম্মেল হকসহ ধানের শীষ প্রতীক নিয়ে পৌরসভার বিভিন্ন মহল্লায় গনসংযোগ করেন। উপজেলা বিএনপির আহবায়ক ফকরুল হাসান বাবলু, যুগ্ন সাধারন সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, বাঘা পৌর বিএনপির সাবেক সভাপতি কামাল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক সুরুজ্জামান সুরুজ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *