শৃংখলা ভঙ্গের দায়ে মতি খাঁনকে দল থেকে বহিষ্কারের সুপারিশ

রহনপুর পৌরসভা নির্বাচন ঃ

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি ঃ রহনপুর পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান খাঁন স্বতন্ত্র প্রার্থী হিসেবে রহনপুর পৌরসভা নির্বাচনে অংশ গ্রহণ করা এবং দলীয় শৃংখলা ভঙ্গের কারণে বহিষ্কারের সুপারিশ করেছে রহনপুর পৌর আওয়ামীলীগ। গত মঙ্গলবার রাতে রহনপুর পৌর আওয়ামলীগের সভাপতি সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে সূত্রে জানা গেছে,রহনপুর পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর পক্ষে নির্বাচনী কার্যক্রম না করে রহনপুর পৌর আওয়ামলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মতিউর রহমান খান দলীয় শৃংখলা ভঙ্গ করে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করার জন্য তাকে আওয়ামীলীগ থেকে বহিষ্কারে প্রস্তাব গ্রহণ করা হয়েছে।
এ প্রসঙ্গে রহনপুর পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল আজিজ জানান, মঙ্গলবার রহনপুর কলোনী মোড়স্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত পৌর কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। তাকে বহিষ্কারের সুপারিশ জেলা কমিটির মাধ্যমে কেন্দ্রীয় কমিটিকে অবহিত করা হয়েছে।
এ ব্যাপারে স্বতন্ত্র মেয়র প্রার্থী মতিউর রহমান খান বলেন, স্থানীয় ভাবে কিছু করা যাবে না। কেন্দ্রীয় ভাবে সিদ্ধান্ত আসতে হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *